বলিউডের থালি নায়কের সঙ্গে শয্যাসঙ্গী হলে মিলবে ২ মিনিটের রোমান্টিক দৃশ্য,জয়া বচ্চনকে আক্রমণ কঙ্গনার

0

সমাচার ডেস্ক: সুশান্তের মৃত্যুর পর থেকে কঙ্গনা রানাউত মাদকচক্র কথা বললে একাধিক অভিনেতা অভিনেত্রী কঙ্গনা রানাউতের উপর ক্ষোভ প্রকাশ করে। বলিউডের একটা বড় অংশ কঙ্গনাকে নিয়ে সমালোচিত করে তিরস্কার  করতে থাকে।

এবারে জয়া বচ্চন সংসদে দাঁড়িয়ে কঙ্গনার বিরুদ্ধে মুখ খুলেছেন,বলেছেন কিছু লোক, যাদের বলিউড খ্যাতি দিয়েছে, তারা যে থালায় খায় তাতেই ফুটো করে।জবাবে টুইটারে কঙ্গনা রানাওয়াত প্রশ্ন  করলেন, বর্ষীয়াণ অভিনেত্রীই হোন বা বলিউড- কে তাঁকে কোন ‘থালি’ দিয়েছে।

কঙ্গনা বলেছেন, ২ মিনিটের রোলের একটা থালি একবার তাঁকে দেওয়া হয়েছিল। আইটেম নাম্বার আর একটা রোমান্টিক দৃশ্য, তাও সে জন্য নায়কের সঙ্গে শুতে হবে। তাঁর বক্তব্য, বলিউডকে নারীবাদ তিনি শিখিয়েছেন। যে থালির কথা জয়া বলছেন, তা তিনি ভরে দিয়েছেন দেশাত্মবোধক ও নারীকেন্দ্রিক ছবিতে। সেটা আমার থালি জয়াজি, আপনার নয়। লিখেছেন কঙ্গনা।

জয়া বচ্চন সংসদে দাঁড়িয়ে বলেন,যেভাবে বলিউডি শিল্পীদের ওপর অন্তহীন আক্রমণ চলছে তার ওপর কেন্দ্রের নিষেধাজ্ঞা ঘোষণা করা উচিত, তাঁদের নিরাপত্তা দেওয়া হোক। কঙ্গনার নাম না করে তিনি বলেন, বলিউডের দৌলতেই বিখ্যাত হয়ে যাওয়া কিছু লোক বলিউডকে নর্দমার সঙ্গে তুলনা করছে। কয়েকজন যা করেছে, তার জন্য দায়ী করছে গোটা ইন্ডাস্ট্রিকে। গোরক্ষপুরের বিজেপি সাংসদ রবি কিষাণের নাম না করে তিনি বলেন, একজন লোকসভা সাংসদ যেভাবে ইন্ডাস্ট্রির বিরুদ্ধে বলেছেন, তাতে তিনি অত্যন্ত বিব্রত। এরা যে থালায় খায়, তাতেই ফুটো করে।

জবাবে মঙ্গলবার কঙ্গনা জয়াকে প্রশ্ন করেন, যদি তাঁর জায়গায় জয়ার মেয়ে শ্বেতাকে কৈশোর থেকে মারধর করা হত, ড্রাগ দেওয়া হত, শ্লীলতাহানি করা হত তবে তিনি একই কথা বলতেন কিনা। যদি তাঁর ছেলে অভিষেককে নিয়মিত উত্যক্ত, বিব্রত করা হত, একদিন সে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে যেত, তবেও কি তিনি এই কথা বলতেন? আমাদের প্রতিও সহানুভূতি দেখান। কঙ্গনা বলেছেন।