বডিশেমিং নিয়ে মোক্ষম জবাব দিলেন ঝিলিক, নিজেকে পাল্টে সেক্সি লুকে তিথি বসু

0

সমাচার ডেস্ক: বাংলা ‘মা’ সিরিয়াল থেকে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন ঝিলিক (তিথি বসু) সন্ধ্যে হলেই বাঙালির প্রত্যেকটি বাড়িতে যেমন শঙ্খ ধ্বনি বেজে উঠত ঠিক তেমনটাই ‘মা’ সিরিয়ালের ‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’ এই গানটি বেজে উঠত। এই গানটি ছিল মা সিরিয়ালের থিম মিউজিক। সিরিয়াল এর শুরুতে মেলা থেকে ঝিলিক হাড়িয়ে যায়। তাঁর পর থেকে মাকে খুঁজে পাওয়ার গল্প দেখানো হত সিরিয়ালে।

তবে সিরিয়ালের সেই ঝিলিকের আসল নাম তিথি বসু ।সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে প্রচুর একটিভ থাকেন তিনি তাঁর ভক্তদের জন্য মাঝে মধ্যেই ছবি ভিডিও শেয়ার করেন তিনি । কিন্তু নিজের স্থুলকায় চেহারার জন্য সোশ্যাল মিডিয়া জুড়ে সমালোচিত হয়। কিন্তু তবে সে কিছু না বললেও সমালোচনার মোক্ষম জবাব দিয়েছে।মেদ ঝরিয়ে সেক্সি লুকে তিথি বসু ।

সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন,সেখান থেকে এই দিকে (ডানদিকে সোয়াইপ) যাত্রা সহজ ছিল না কিন্তু অবশ্যই ফলপ্রসূ ছিল! আমি দেখেছি মানুষ আমাকে লাঞ্ছিত করছে, আমি দেখেছি মানুষ আমাকে ঠাট্টা করছে কিন্তু এই সব জিনিস আমাকে অতিরিক্ত পরিশ্রমের প্রান্তের দিকে ঠেলে দিয়েছে! সবাই জানে আমি চিরকালের জন্য কতটা ভোজনরসিক, কতটা!

এটা ছাড়া করা যাবে না! এবং এখনও আমি একই খাদ্যপ্রিয় মেয়ে! আমি এখনও সেই অতিরিক্ত পাউন্ড রাখার বিষয়ে যথেষ্ট উদ্বিগ্ন, তাই যখন আমি অনেক কিছু খাই, তখন আমি তার চেয়েও বেশি কাজ করি! আমি সময়ের সাথে সাথে এই একটি জিনিস শিখেছি যে আপনি যা ভালবাসেন তা কখনই ছেড়ে দেবেন না! আমি আমার একক খাওয়ার অভ্যাস ত্যাগ করিনি বা আমার এখন পর্যন্ত যে কোন আকাঙ্ক্ষা আছে!

আমি শুধু জানি যে, আমি আছি এবং আকৃতিতে থাকার জন্য যথেষ্ট মনোযোগী হব! ভালো ফলাফল আসতে এখনো দেরি আছে! এখন শুধু খাওয়ার মতো, প্রতিদিন কাজ করাও আমার কাছে একটি নেশা! এমন কিছু যা আমি ছাড়া করতে পারি না! তারা যেমন বলে, গন্তব্যের চেয়ে যাত্রাটা অনেক সুন্দর! আমি এখনও এই যাত্রার একটি অংশ এবং আমি এটা ভালবাসি! ভালো ফলাফল আসতে এখনো দেরি আছে! তিনি আরও লিখেছেন, আমি গিয়ে আমার চকলেট খাব!