জেলের বাড়তি খরচ ও আইনের সময় নষ্ঠ , বিকাশ দুবে ইনকাউন্টারে যোগী পুলিশকে ধন্যবাদ অনুপমের

0

সমাচার ডেস্কঃ- কানপুরের কুখ্যাত দুষ্কৃতী বিকাশ দুবের ইনকাউন্টারে মৃত্যু হয়েছে । বিকাশকে খতম করায় উত্তরপ্রদেশ পুলিশ ও মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সরকারকে ধন্যবাদ জানিয়েছেন বিজেপি নেতা অনুপম হাজরা ।

এই বিষয়ে টুইটারে অনুপম লিখেছেন, ‘থানায় ঢুকে মন্ত্রীকে হত্যা করা, কর্তব্যরত ৮ জন পুলিশকে খুন করা সহ আরও ৬০টি মামলায় অভিযুক্ত কুখ্যাত দুষ্কৃতী বিকাশ দুবে পুলিশি এনকাউন্টারে খতম। জেলে বসে জামাই আদর করানোর খরচা এবং ভারতীয় বিচার-ব্যবস্থার মূল্যবান সময় বাঁচানোর জন্য উত্তরপ্রদেশ পুলিশ ও যোগী সরকারকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন।’

অপরদিকে , বিকাশ দুবের এনকাউন্টার কে নাট্কীয় বলে আখ্যা দিয়েছেন প্রিয়ঙ্কা গান্ধী থেকে অখিলেশ যাদব । কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী  এই এনকাউন্টার নিয়ে বলেছেন, বিকাশ দুবে তো খতম  কিন্তু  মদতদানকারীদের কী হবে ? 

 

উল্লেখ্য,উজ্জ্বয়িনী থেকে ধৌলি আনার পথে বিকাশের এই গাড়ি উল্টে যায়। ঘটনাটি ঘটেছে সকাল ৬.৩০ মিনিটে । উল্টে যাওয়া গাড়ির তলা থেকে বেরিয়ে সুযোগ বুঝে সে পালানোর চেষ্টা করে।তখন পুলিশের সঙ্গে শুরু হয় তার গুলি বিনিময়। সূত্রের খবর অনুযায়ী, তার কোমরে গুলি লেগেছিল।

সূত্রে খবর অনুযায়ী,তার স্ত্রী রীচা দুবে ও ছেলেকে আগেই গ্রেফতার করা হয়েছে পুলিশ। সূত্রে খবর অনুযায়ী , পুলিশের কাছে গ্রেফতার হয়ে বিকাশ দুবে কেঁদে কেঁদে বলে, আমি মহাকালের মন্দিরে গিয়ে কাঁদতে কাঁদতে অপরাধের ক্ষমা প্রার্থনা করেছে সে