বিজেপি সাংসদ গৌতম গম্ভীরকে খু’নের হুমকি দিয়েছে ISIS-কাশ্মীর,দায়ের অভিযোগ

0

সমাচার ডেস্ক : ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার তথা বিজেপি সাংসদ গৌতম গম্ভীরকে খু’ন করার হুমকি দেওয়া হয়েছে। গৌতম অভিযোগ করেছেন যে তিনি ISIS কাশ্মীর থেকে এই হুমকি পেয়েছেন। যদিও এই বিষয়ে দিল্লি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন বিজেপি সাংসদ।

সূত্রের খবর, দিল্লি পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। যদিও ডিসিপি সেন্ট্রাল জানিয়েছেন, গৌতম গম্ভীরের বাড়ির নিরাপত্তা বাড়ানো হয়েছে। উল্লেখ্য, গত রাতেই এই বিষয়ে অভিযোগ দায়ের করেছেন গৌতম গম্ভীর।

একজন সিনিয়র কর্মকর্তা নিশ্চিত করেছেন যে তার বাড়ির বাইরে নিরাপত্তা জোরদার করা হয়েছে এবং খু’নের হুমকির তদন্ত চলছে।অভিযোগে গৌতম গম্ভীর লিখেছেন, ‘আইএসআইএস কাশ্মীর’ এর হ্যান্ডেল থেকে একটি হুমকিমূলক ইমেল পেয়েছেন, যাতে লেখা ছিল, ‘আমরা আপনাকে এবং আপনার পরিবারকে হ’ত্যা করতে যাচ্ছি’।

আপনাদের জানিয়ে রাখি,গৌতম গম্ভীর সম্প্রতি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে ‘বড় ভাই’বলে সম্বোধন করার জন্য কংগ্রেস নেতা নভজ্যোত সিং সিধুর নাম না উল্লেখ করেই সমালোচনা করে তিনি টুইট করে লিখেছিলেন, “আপনার ছেলে বা মেয়েকে সীমান্তে পাঠান এবং তারপরে একজন সন্ত্রাসী দেশের প্রধানকে আপনার বড় ভাই বলুন!”।