IPLস্পন্সর পতঞ্জলি! চিয়ার লিডারদের দেখা যাবে যোগব্যায়াম ও প্রানায়ম করতে! নেট পাড়ায় শুরু তুমুল হাস্যরস ও ব্যঙ্গ-বিদ্রুপ ট্রল

0

সমাচার ডেস্ক: যে চিয়ারলিডারদের মাঠের চারিপাশে দেখা যেত রংবেরঙের উজ্জ্বল তারা বিভিন্ন অঙ্গ ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করছেন। তাদের কি এবার যোগব্যায়াম করতে বা বিভিন্ন প্রাণায়ম করতে দেখা যাবে? নেট পাড়াতে এখন শুরু হয়েছে এই নিয়ে ট্রল ।

কারণ এর উৎপত্তিস্থল রামদেবের সংস্থা পতঞ্জলির আইপিএলের স্পন্সর ঘোষণা ঘিরে ! যদিও এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে তবুও তাকে হাস্যরসের উদ্রেক ঘটছে। বারবার রামদেব বাবার কোম্পানি পতঞ্জলি।

তারাও এবার আইপিএল এ প্রধান স্পন্সর হতে আগ্রহী। পতঞ্জলির এক মুখপাত্র এসকে তিজারাওয়ালা সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন, পতঞ্জলি ব্র্যান্ডকে এখনআন্তর্জাতিক মঞ্চে নিয়ে আসার পরিকল্পনা রয়েছে। তাই আগামী আইপিএলের টাইটেল স্পনসরশিপ নেওয়ার ব্যপারে সংস্থা ভাবনা চিন্তা করছে।

একেবারে চীনকে এক ঘরে করে দিয়ে যে স্পনসর্শিপ কে কেড়ে নিয়ে ভারত আত্মনির্ভর হতে চাইছে? তারবার্তা ও কী এর মধ্যে রয়েছে? জনগণের কাছে এই প্রশ্ন ঘোরাফেরা করছে। তবে এমনটা যদি হয়ে থাকে তবে একদিকে থেকে ভারতের পক্ষে এক ঢিলে দুই পাখি মারা সম্ভব হতে পারে।

এখন বাকিটা নির্ভর করছে করোনা ভাইরাসের উপস্থিতি নিয়ে। তিজারাওয়ালা আরও বলেন, ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)-এর কাছে এই ব্যাপারে প্রস্তাব পেশের কথাও ভাবা হচ্ছে।