ভারতীয় সেনাবাহিনীর জয়জয়কার, কাশ্মীরে ফের এনকাউন্টারে নিহত ১ জঙ্গি

0

সমাচার ডেস্ক: কুলগামের দমহল হানজিপোরা এলাকায় সোমবার এনকাউন্টারে নিহত হয়েছে এই জঙ্গি।ভারত পাকিস্তানের সম্পর্ক তিক্ততার এমন জায়গায় রয়েছে যা এখন প্রতি মুহূর্তে প্রকাশ পাচ্ছে। কাশ্মীরের বহু এলাকা থেকে আতংবাদি দের হালচাল দেখে। কারণ এমন করোনা পরিস্থিতিতেও তাদের মধ্যে বিন্দুমাত্র কোন সহানুভূতি নেই কোন দেশের উপর। পাকিস্থান এমন একটা দেশ যার কাছে আতংবাদি শেষ কথা।

প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগে শ্রীনগর এনকাউন্টারে খতম হয়েছে হিজবুল মুজাহিদিনের দুই জঙ্গি। জানা যায়, তেহেরিক-ই-হুরিয়ত সংগঠনের চেয়ারম্যান মহম্মদ আশরাফ সেহরানির ছেলে জুনেইদ সেহরানি এই এনকাউন্টারে খতম হয়েছে। হিজবুলের কুখ্যাত কম্যান্ডার ছিল এই জুনেইদ।আর এবার নিরাপত্তারক্ষীদের সাথে গুলির লড়াইয়ে ঝাঁঝরা হয়ে গেল জঙ্গির দেহ।

কুলগামের এই এলাকায় খুর গ্রামে লুকিয়ে রয়েছে অন্তত ২ জন কুখ্যাত জঙ্গি। এই সূত্র ধরেই তল্লাশি অভিযান শুরু করে ভারতীয় সেনাবাহিনী, সিআরপিএফ এবং জম্মু-কাশ্মীর পুলিশ। পত্র মারফত খবর ছিল এমনটাই।

এলোপাথাড়ি গুলি ছুড়তে শুরু করে জঙ্গিরা। পাল্টা জবাব দেন নিরাপত্তারক্ষীরাও। দু’পক্ষের গুলির লড়াইয়ে একজন জঙ্গি নিহত হয়েছে বলে জানিয়েছে সেনা।