মোদির বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য ফেসবুকে, শেষ পর্যন্ত ক্ষমা চাইলেন বাংলাদেশের গায়ক নোবেল

0

সমাচার ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা বজায় রাখতে বরাবরই ভালবাসেন বাংলাদেশের গায়ক নোবেল। তবে সেটা নিজের গান গেয়েই বা কিছু বিতর্কিত মন্তব্য করেই । ঠিক এমনটাই করলেন তিনি । ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে কুরুচিকর মন্তব্য করে বিতর্কের ঝড় তুলে দিয়েছেন। তবে চুপ ছিল না ভারতীয়রা , উপযুক্ত জবাব দিয়েছে ।শুধু ভারতীয়রা নয় স্বদেশিদের রোষের মুখেও পড়তে হয় নোবেলকে। শেষ পর্যন্ত ক্ষমা চাইলেন নোবেল।

বাংলাদেশের এক পুলিশ কর্মকর্তা এই ধরনের মন্তব্যের তীব্র নিন্দা করেন লিখেছেন, নোবেলম্যান! আপনার পেজের প্রচুর পোস্ট দেখলাম। আপনি একজন সম্মানিত ব্যক্তি , সবাই আপনাকে অনুসরন করে শিক্ষা নিতে চায় । আমি আশা করবো আপনি সাইবার নীতি মেনেই পোস্ট করবেন ।

ক্ষমা চেয়ে নোবেল লিখেছেন, “মোদিজীর প্রেমে এখন ইন্ডিয়া মাতাল। মোদিজী জানতে পারলে আমাকে নোবেল পুরষ্কার দিতেন। যে মোদিজীকে ক’দিন আগে সবাই গণহারে গালি দিত, সেই মোদিজীর আজ কত শুভাকাঙ্ক্ষী। এসব কার অবদান, তোমরা বলো?

উল্লেখ্য,শনিবার দিন Narendra Modi বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করে বিতর্কের ঝড় তুলে দিয়েছেন। উনি ফেসবুকে পোস্ট করে লিখেছেন যে, ‘ আমার স্ক্যান্ডাল হবে না তো কার হবে? চা-ওয়ালা নরেন্দ্র মোদীর? কেউ দেখবে চা-ওয়ালার স্ক্যান্ডাল..”

যে পাতে খেলো সে পাতেই ফুটো করা শুরু করে দিল। ভারতের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এবার জঘন্যতম ভাষায় মুখ খুললেন নোবেল। পশ্চিমবঙ্গের একটি জনপ্রিয় টিভি চ্যানেলের জনপ্রিয় শোতে তিনি গানের দুনিয়ায় মাত করে প্রচুর অর্থ উপার্জন করেছিলেন। কিন্তু সেই ভারতকে এখন করছেন অপমান। ফেসবুকে সোশ্যাল পোস্টে ঘিরে এখন চলছে জনগণের মধ্যে ছি ছি রব।