“আমি ওনার জীবনী সিনেমা বানাতে আগ্রহী।” জাকির নায়েক কে মহান প্রতিষ্ঠা করে নায়ক বানাতে চান মহেশ ভাট

0

সমাচার ডেস্ক: নেপোটিজম নিয়ে মুখ খুলেছে একাধিক তারকা। সে বলিউড হোক টলিউড তাদের কাছে এখন বড় ইস্যু ইন্ডাস্ট্রিতে টিকে থাকা। কারণ যেখানে গোষ্ঠী থেকে আরম্ভ করে ব্যক্তিকেন্দ্রীক নেপোটিজম চেপে বসেছে সেখানে কাজ হারানোর আশঙ্কায় প্রহর গুনছে অসংখ্য উঠতি তারকা।

মহেশ ভাট , করন জোহর, সালমান খান তাদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠেছে যে তারা স্বজনপোষণ নীতির পক্ষে। যার ফলে হারিয়ে গিয়েছে বহু প্রতিভা। এবার সেই মহেশ ভাটের গলায় এমন একজনের নাম যাকে দিয়ে তিনি সিনেমা করাতে চান তিনি। এখন বিতরকের কেন্দ্রবিন্দুতে ভারতীয় সংবাদমাধ্যম রাজনীতির।

আপনাদের জানিয়ে দিই, মহেশ ভাটকে পিস টিভিতে অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল। আর ওই অনুষ্ঠানেই একজন মহেশ ভাটকে জিজ্ঞাসা করেছিল যে, আপনি নিজের সিনেমায় জাকির নায়েককে কাজ দেবেন? তখন মহেশ ভাট বলেছিলেন-, ‘জাকির সাহেবের জীবন অদম্য ইচ্ছাশক্তিতে ভরা একটি সুন্দর কাহিনী।

জাকির নায়েক আমার সিনেমায় কাজ করবে নাকি জানিনা। যদি না করেন ওনার চরিত্রে অভিনয় করার জন্য আমি অন্য কাউকে খুঁজে নেব। আপনি শুধু জাকির নায়েকের কাছ থেকে নিজের জীবন নিয়ে সিনেমা বানানোর অনুমতি নিয়ে আসুন, আমি ওনার জীবনী সিনেমা বানাতে আগ্রহী।”