‘আমার কিছু হলে দায়ী থাকবে নানা পাটেকর ও তার বলিউড মাফিয়া বন্ধুরা’ : তনুশ্রী দত্ত

0

সমাচার ডেস্ক: সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পরেই বলিউড জুড়ে তোলপাড় হয় MeToo নিয়ে, একাধিক বলিউড অভিনেতা থেকে অভিনেত্রী এই MeToo অধীনে নিজেদের সঙ্গে ঘটনা ঘটেছে তা সেয়ার করেছেন।এবার ফের বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত আবারও খবরের শিরোনামে।এর আগে MeToo-এর অধীনে নানা পাটেকরকে বিরুদ্ধেহেনস্থার অভিযোগ এনেছিলেন তনুশ্রী।

আপনাদের জানিয়ে রাখি,কয়েকদিন আগে তনুশ্রী বলিউডের মাফিয়া গ্যাংকে হুমকি দেওয়ার অভিযোগ করে একটি পোস্ট শেয়ার করেছিলেন। এবার আরও একটি পোস্ট শেয়ার করে বি-টাউনে আতঙ্ক তৈরি করেছেন অভিনেত্রী। আবারও ফের নতুন একটি আতঙ্ক তৈরি হচ্ছে বি-টাউনে।অভিনেত্রী পোস্টটি শেয়ার করে লিখেছেন যে যদি তার কিছু হয় তবে নানা পাটেকর এবং তার বলিউড মাফিয়া বন্ধুরা দায়ী থাকবে।

অভিনেত্রী শুক্রবার সকালে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন এবং এতে বিরক্ত হওয়ার কথাও বলেছেন। তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, “যদি আমার কিছু হয় তবে আমাকে বলুন যে MeToo অভিযুক্ত নানা পাটেকর এবং তার বলিউড মাফিয়া বন্ধুরা দায়ী। তিনি আরও লেখেন, ‘তার সিনেমা দেখবেন না, তাকে পুরোপুরি বয়কট করুন।

 ইন্ডাস্ট্রির মুখ, সাংবাদিক যারা আমার সম্পর্কে ভুয়া খবর ছড়ায় তাদের পিছনে যান। এর সঙ্গে জনসংযোগের লোকজনও জড়িত ছিল। সবার পিছু পিছু যাও। তার জীবনকে নরক বানিয়ে দাও কারণ সে আমাকে অনেক কষ্ট দিয়েছে। আইন ও বিচার ব্যর্থ হতে পারে কিন্তু এই মহান জাতির প্রতি আমার পূর্ণ আস্থা আছে। জয় হিন্দ… বাই। দেখা হবে.’।

উল্লেখ্য,২০০৮ সালে তনুশ্রী চলচ্চিত্র হর্ন ওকে প্লিজ-এর সেটে নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছিলেন।মামলাটি সেই বছর CINTAA এবং ২০১৮ সালে পুনরায় খোলা হয়েছিল। নানা অভিযোগ অস্বীকার করেছেন এবং ২০১৯ সালে পুলিশের কাছ থেকে ক্লিন চিট পেয়েছেন বলে জানা গেছে।