পুরুষ না হয়ে কোনও মেয়ে নগ্ন হলে এই প্রশংসা হতো? এতক্ষণে ছিঃ ছিঃ পড়ে যেত : মিমি চক্রবর্তী

0

সমাচার ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় জুড়ে ভাইরাল রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট এর ছবি,একটা নতুন আতঙ্ক তৈরি হয়েছে, তাঁর ছবি ভাইরাল হচ্ছে, মিম তৈরি হচ্ছে এবং মানুষের প্রতিক্রিয়াও আসছে। এদিকে বাঙালি অভিনেত্রী ও রাজনীতিবিদ মিমি চক্রবর্তীও টুইটারে একটি দীর্ঘ পোস্ট লিখেছেন। তিনি প্রশ্ন তুলেছেন যে একজন মহিলা যদি একই রকম ছবি তুলতেন, তাহলে কি সোশ্যাল মিডিয়া এবং মানুষের একই প্রতিক্রিয়া হবে? তিনি লিখেছেন, সম্ভবত তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হতো।

অভিনেত্রী মিমি টুইটে লিখেছেন, রণবীর সিংয়ের সর্বশেষ ফটোশুট ইন্টারনেটে তোলপাড় সৃষ্টি করেছে এবং বেশিরভাগই ছিল ফায়ার ইমোজি। আমি ভাবছি তিনি যদি একজন মহিলা হন তবে তিনি কি এমন প্রশংসা পেতেন? অথবা আপনি তার ঘর জ্বালিয়ে দিবেন, সামনে নিয়ে যাবেন, হত্যার হুমকি দিবেন এবং শ্লীলতাহানি করবেন (পতিতার সাথে তুলনা করতেন)।

 তিনি আরও লিখেছেন, আমরা সমতার কথা বলি, তিনি এখন কোথায়?আপনি জানেন, এটি আপনার মনোভাব যা কিছু পরিবর্তন বা নষ্ট করতে পারে। রণবীরের ক্ষেত্রে, আসুন আমাদের দৃষ্টিভঙ্গি বিস্তৃত করা যাক কারণ শরীর অনেক ত্যাগ স্বীকার করার পরে তৈরি হয়।আমাকে বিশ্বাস করুন (কোন লবণ নেই, চিনি নেই, কার্বোহাইড্রেট নেই)