‘রাগ ছিল, জুতো মেরে শান্তি পেয়েছি’ হাসপাতালে যাওয়ার পথেই ‘জুতো’ হামলার মুখে পার্থবাবু

0

সমাচার ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় জুড়ে একটাই খবর ঘোরাঘুরি করছে ‘পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) বান্ধবীর বাড়ি থেকে উদ্ধার কোটি কোটি টাকা’ রিতিমত সমালোচনার ঝড় উঠেছে মার্ক জুকারবার্গের তৈরি ফেসবুকে,দিন দিন নতুন তথ্য আবিষ্কার করছে ED , যা দেখে চক্ষু চড়কগাছ রাজ্য বাসীর । রিতিমত তৃণমূল দল পার্থকে দল থেকে দূরে সরিয়ে রেখেছে। এমনকি পার্থ বাবুর খোয়া গেছেন মন্ত্রিত্ব।

এবার SSC নিয়োগ দুর্নীতিতে মামলার পর এবার মহিলার জুতোর সম্মুখীন হতে হলে পার্থ চট্টোপাধ্যায় কে,আজ হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করার জন্য বেরনোর সময় তাঁকে লক্ষ্য করে হাওয়ায় চটি ছুঁড়ে মারলেন এক মহিলা। যদিও পার্থবাবুর গায়ে তা লাগেনি,এই ধরনের পরিস্থিতি তৈরি হতে দেখে সেখান থেকে দ্রুত পার্থকে সরিয়ে নেওয়া হয়।ওই জুতো ধারি মহিলা জানিয়েছেন,রাগ ছিল তাই জুতো মেরে শান্তি পেয়েছি।ওই মহিলার নাম শুভ্রা ঘোড়ুই, তিনি আমতার বাসিন্দা , একজন সাধারণ রোগী।

উল্লেখ্য,রাজ্যের স্কুল শিক্ষক নিয়োগ কেলেঙ্কারির ঘটনায় বিশেষ পদক্ষেপ নিয়েছে কেন্দ্রীয় সংস্থা এডি । টালিগঞ্জের বিপুল সম্পত্তির উদ্ধারের পর বেলঘরিয়ার ফ্ল্যাটেও হানা দেয় ইডি,পার্থ-ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের দুটি ফ্ল্যাট থেকে ৫০ কোটি টাকা উদ্ধার করেছেন ED।এই মুহূর্তে এই ঘটনায় জেড়ে রাজ্য রাজনীতি।