“৫০ গ্রাম গাঁজা চাই” মাদক কারবারির সঙ্গে হোয়াটস অ্যাপ এ মেসেজ রিয়ার ভাইয়ের

0

সমাচার ডেস্ক: সুশান্তের মৃত্যুর পর আমাদের সামনে উঠে আসে মাদক চক্রের কথা । এই মাদক চক্র নিয়ে মুখ খুললেন কঙ্গনা রানাউত ।বলেন বলিউড এ 99 শতাংশ মানুষ মাদকাসক্তি ।রিয়া ও তার ভাই সৌভিক মাদক পাচারকারীর সঙ্গে সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমে শোরগোল শুরু হতেই বিভিন্ন তথ্য প্রকাশ্যে আসতে শুরু করেছে।

এবারে প্রকাশ্যে এলো নতুন চাঞ্চল্যকর তথ্য  রিয়ার ভাই সৌভিক কে নিয়ে।সৌভিক চক্রবর্তীর সঙ্গে মাদক কারবারী অনুজ কেশওয়ানির হোয়াটস অ্যাপে চ্যাট। যেখানে সৌভিক চক্রবর্তীর হাতে মাদক পৌঁছে দেওয়ার কথা জানিয়েছেন অনুজ।

সৌভিক চক্রবর্তী এবং অনুজ কেশওয়ানির হোয়াটস অ্যাপের যে চ্যাট প্রকাশ্যে আসে সেখানে দেখা যাচ্ছে, রিয়ার ভাইকে মাদক পৌঁছে দেওয়ার কথা জানিয়েছেন অনুজ। যার উত্তরে সৌভিক জানান, প্রোডাক্টের কোয়ালিটি যেন ভাল হয়। গতবার অনুজ যে প্রোডাক্ট সৌভিককে দিয়েছিলেন, তার কোয়ালিটি ভাল ছিল না বলেও অনুজকে জানান সৌভিক। এসবের পাশাপাশি রিয়ার ভাইকে গাঁজার ছবিও পাঠান অনুজ কেশওয়ানি। পাশাপাশি শিগগিরই সৌভিককে ৫০ গ্রাম গাঁজা তিনি পাঠিয়ে দেবেন বলে জানান অনুজ। জি নিউজের হাতে সৌভিক চক্রবর্তী এবং অনুজ কেশওয়ানির ওই হোয়াটস অ্যাপের কথপোকথন প্রকাশ্যে আসতেই ফের শোরগোল শুরু হয়েছে।