TMchhi- র ট্রোলড বাহিনীকে সামলে নিতে পারি! সোশ্যাল মিডিয়ায় বিজেপির জয়ের বার্তা দেন বাবুল সুপ্রিয় 

0

রাজীব ঘোষঃ- তৃণমূল কংগ্রেস টিএমসি কে TMchhi বলে সম্বোধন করে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় বলেন, দেখুন, কি লিখছি, কেমন হয়েছে। বঙ্গ মানে জ্বলছে Flame / দিদিই আসল প্রবলেম । এই ধরনের স্লোগান পোস্টার টুইটারে ছড়িয়ে দেন বাবুল সুপ্রিয়। এই স্লোগানের সঙ্গে বিজেপির থিমসং মিশিয়ে মমতার সরকারের বিরুদ্ধে প্রতিবাদী হয়ে ওঠেন তিনি।

বিভিন্ন টুইটার হ্যান্ডেল থেকে এই শ্লোগান এবং পোস্টার পোস্ট করা হচ্ছে। তৃণমূল কংগ্রেসের স্লোগান এর উল্টো একটি শ্লোগান ও এখানে দিয়েছেন তিনি। কয়েকদিন আগে তৃণমূল নেতা এবং সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, চিন্তা নেই, দিদি আছে। তার উল্টো স্লোগান তৈরি করে বাবুল সুপ্রিয় লেখেন, কিন্তু ট্রেন্ড বলছে, চিন্তা আছে দিদি নেই, হবে। চিন্তা নেই দিদি আছে নয়।

প্রসঙ্গত, দিন কয়েক আগে আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় কে সম্রাট নিরোর সঙ্গে তুলনা করেন। তার পাল্টাও দেন বিজেপি নেতা এবং কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। টুইটারে লেখেন, টিএমছি কে জবাব দেওয়ার জন্য বিজেপির ইয়ংস্টার রাই যথেষ্ট। টিএম ছির ট্রোলড বাহিনীকে আমরা সামলে নিতে পারি। এভাবেই সোশ্যাল মিডিয়ার যুদ্ধে বিজেপির জয়ের বার্তা দেন বাবুল।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় করোনা পরিস্থিতিতে বাড়িতেই চিকিৎসার পরামর্শ দিয়েছিলেন ।মমতার সেই পরামর্শ শুনে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় এই কটাক্ষের টুইট করলেন। তৃণমূল অবশ্য পাল্টা টুইট করে জানিয়েছে, কথা বলে কিছু হবে না। কাজ করে দেখান ।আর কি করে কাজ করতে হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে শিখুন ।