‘জাতীয়তাবাদী মানুষের সঙ্গে আছি, কোনো দলের সঙ্গে নই,’ বৃন্দাবনের দর্শনে গিয়ে বললেন কঙ্গনা

0

সমাচার ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut) তার মন্তব্যের জন্য প্রায় খবরে শিরোনামে থাকেন। শনিবার দিন বাঁকে বিহারীকে (Banke Bihari Temple) দর্শন করতে উপস্থিত ছিলেন তিনি। সেখানেই তিনি বলেছেন যে তিনি জাতীয়তাবাদী মানুষের সঙ্গে আছেন, কোনো দলের সঙ্গে নন। তিনি আরও বলেন,জাতীয়তাবাদীরা আমার কথায় কিছু মনে করে না।

কয়েকদিন আগে তাঁর দেওয়া বক্তব্যের কারণে সোশ্যাল মিডিয়া বেশ কিছু মানুষের ক্ষোভের সম্মুখীন হন তিনি,এই বিষয়ে সাংবাদিকদের  সাথে কথা বলার সময় কঙ্গনা বলেন, যাদের মনে চোর আছে, তারাই কষ্ট পায়।যারা সত্যিকারের, দেশপ্রেমিক এবং জাতির স্বার্থে কথা বলেন, তাঁদের আমার কথা ঠিকই মনে হবে।

২০২২ সালের বিধানসভা নির্বাচনে বিজেপির পক্ষে প্রচারের প্রশ্নে, তিনি বলেছিলেন যে তিনি কোনও দলের সাথে যুক্ত নন, তিনি তাদের সাথে আছেন যারা জাতীয়তাবাদী। কৃষকদের কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নে তিনি বলেন, তিনি কখনো কারো কাছে ক্ষমা চাননি।

৪ নভেম্বর (শনিবার) অমাবস্যার কারণে প্রচুর ভিড় থাকা সত্ত্বেও, অভিনেত্রী সম্পূর্ণ ভক্তি নিয়ে মন্দিরে প্রবেশ করেন।বাঁকেবিহারীর দর্শন ও পূজা করে আশীর্বাদ গ্রহণ করেন।এই সময় মন্দিরে আসা লোকজন কঙ্গনাকে এক নজর দেখার জন্য ভিড় জমায়।