বাংলার পাশে আছি , আমফান দূর্যোগে বার্তা বিরাটের ! 

0

সমাচার ডেস্ক :- কলকাতায় ১৩০ কিলোমিটার গতিবেগে ক্ষয়ক্ষতি করছে সুপার সাইক্লোন আমফান ।  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও আমফানে ক্ষতিগ্রস্ত বাংলাকে সাহায্যের আশ্বাস দিয়েছেন। এরপরেই ভারতীয় জার্সির অধিনায়ক বিরাট কোহলি বাংলা পাশে থাকার বার্তা দিয়েছেন ।

বৃহস্পতিবার সকালেই টুইটারে বিরাট কোহলি টুইটারে লিখেছেন , ‘আমার চিন্তাভাবনা এবং প্রার্থনা ওড়িশা এবং পশ্চিমবঙ্গে ঘূর্ণিঝড় উম্পুনের দ্বারা ক্ষতিগ্রস্ত সকলের জন্য। ঈশ্বরের কাছে প্রার্থনা করি, সবাইকে তিনি যেন সুরক্ষিত রাখেন এবং আশা করব পরিস্থিতি যেন খুব দ্রুত স্বাভাবিক হয়ে ওঠে।’

এছাড়াও , বিরাট ছাড়াও , ভারতীয় জার্সির সকল অধিনায়ক টুইট ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন । জার্সির প্রধান কেএল রাহুল টুইটারে লিখছেন, “উম্পুন সাইক্লোনে ক্ষতিগ্রস্তদের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করি। যাঁরা প্রাণ হারিয়েছেন তাঁদের পরিবারের প্রতি সমবেদনা।”

এখন অন্ধকার ও শ্মশান বাংলার একাংশ । এই পরিস্থিতিতে ক্রমশ মৃত্যুর খবর আসছে বিভিন্ন জায়গা থেকে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন এখনও পর্যন্ত যে খবর রাজ্যে আমফানে মৃত ৭২ ।

 

মুখ্যমন্ত্রী জানিয়েছেন, আমফানে  কলকাতায় মৃত্যু ১৫ জনের , এছাড়া সুন্দরবনে ৪ , হাওড়ায় ৭ , উত্তর ২৪ পরগনা ১৭ , পূর্ব মেদিনীপুর ৬ , চন্দননগর ২ , বারুইপুর ৬ এবং ডায়মন্ডহারবারে ৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে । তাদের প্রত্যেকের পরিবারকে ২ লক্ষ্য টাকার ক্ষতিপূরণের ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী ।