বাংলার ক্ষতিগ্রস্থ মানুষের পাশে আছি , আমফান দূর্যোগে বার্তা শাহরুখ খানের ! 

0

বিনোদন ডেস্ক :- কলকাতায় ১৩০ কিলোমিটার গতিবেগে ক্ষয়ক্ষতি করছে সুপার সাইক্লোন আমফান ।  ক্ষতিগ্রস্ত বাংলার মানুষ এমন জেনে অনেকেই পাশে থাকার বার্তায় এগিয়ে এসেছে গোটা বালিউড । আমফানের ক্ষয়ক্ষতি থেকে বাংলার মানুষ যাতে শিগগিরই বেরিয়ে আসতেন এমনই প্রার্থনা করছেন শাহরুখ খান। বাংলা পাশে থাকার বার্তা দিয়েছেন ।

টুইট করে শাহরুখ খান লিখেছেন , আমফানের দাপটে যাঁরা ক্ষতিগ্রস্থ হয়েছেন, বাংলা এবং ওড়িশার সেই সমস্ত মানুষের পশে রয়েছেন তিনি। আমফানে যে ক্ষতি হয়েছে, সেই খবর তাঁকে নাড়িয়ে দিয়েছে। ক্ষতিগ্রস্থ মানুষের প্রত্যেকে তাঁর নিজের, তাঁর পরিবারের। তাই এই কঠিন সময়ে প্রত্যেককে মনের জোর বাড়াতে হবে। কঠিন সময় পার করে সবাই যাতে আবার একসঙ্গে হাসতে পারেন, সেই সময়ের জন্য অপেক্ষা করতে হবে বলেও আশা প্রকাশ করেন শাহরুখ খান।

এখন অন্ধকার ও শ্মশান বাংলার একাংশ । এই পরিস্থিতিতে ক্রমশ মৃত্যুর খবর আসছে বিভিন্ন জায়গা থেকে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন এখনও পর্যন্ত যে খবর রাজ্যে আমফানে মৃত ৭২ ।

মুখ্যমন্ত্রী জানিয়েছেন, আমফানে  কলকাতায় মৃত্যু ১৫ জনের , এছাড়া সুন্দরবনে ৪ , হাওড়ায় ৭ , উত্তর ২৪ পরগনা ১৭ , পূর্ব মেদিনীপুর ৬ , চন্দননগর ২ , বারুইপুর ৬ এবং ডায়মন্ডহারবারে ৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে । তাদের প্রত্যেকের পরিবারকে ২ লক্ষ্য টাকার ক্ষতিপূরণের ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী ।