ত্রাণের টাকা চাওয়ার জন্য গ্রামবাসীদের কোপাল তৃণমূল পঞ্চায়েত সদস্যের স্বামী !

0

সমাচার ডেস্ক: মুখ্যমন্ত্রী আমফান দুর্গতদের জন্য ত্রাণের টাকা বরাদ্দ করেছিলেন। সেই ত্রাণের টাকা নিয়েও দুর্নীতি করার অভিযোগ উঠেছে একাধিক জায়গা থেকে। অভিযোগ ত্রাণের বরাদ্দ টাকাও দুর্নীতিপরায়ণ নেতারা লুট করে নিচ্ছেন। গত সোমবার সন্ধ্যায় হিঙ্গলগঞ্জ ব্লকের দুলদুলি গ্রাম পঞ্চায়েতের কোঠাবাড়ি গ্রামে আমফানের ত্রাণে দুর্নীতির অভিযোগ জানাতে গ্রামের মানুষজন তৃণমূলের পঞ্চায়েত সদস্য মমতা সরদার মুন্ডার বাড়ি গিয়েছিলেন।

ত্রাণের এই টাকা চাইতে গিয়ে ই প্রতিবাদী গ্রামবাসীরা আহত হন। অভিযোগ যে ত্রাণের টাকা চাইতে গিয়ে পঞ্চায়েত সদস্যের স্বামী ধারালো অস্ত্র দিয়ে গ্রামবাসীদের ওপর হামলা করেন। গ্রামবাসীদের কোপানো হয় বেধড়ক ভাবে। এর ফলে বিমল মণ্ডল ও রমেন গায়েন দুই জন গ্রামবাসী আহত হয়েছেন।

আহত দুইজন মানুষকে বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুজন মানুষ আহত হওয়ার পর দুই পক্ষের মানুষের মধ্যে সংঘর্ষ লেগে যায়। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে যায়। গ্রামবাসীরা অভিযোগ করেন যে আম্ফানের ত্রানে আসা পুরো টাকায় ঐ পঞ্চায়েত সদস্য লুঠ করে নিচ্ছেন।

এই অভিযোগ অস্বীকার করা হয়েছে পঞ্চায়েতের তরফ থেকে। তাদের দাবি- “আম ফান দুর্গতদের ত্রাণের টাকা তৃণমূল নেতাদের অ্যাকাউন্টে ঢুকেছে এই অভিযোগ ঠিক নয়। ক্ষতিগ্রস্তদের নামের তালিকা বিডিওকে পাঠানো হয়েছে। প্রত্যেকেই টাকা পাবেন তবে একটু ধৈর্য ধরতে হবে।”