রাশিচক্রে কেমন যাবে আজকের দিন ? (১৮ ফেব্রুয়ারি,২০২০)

0

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

খেলাধূলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। আজ সারাদিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাইবোনের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী, স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ। মা, বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদ বাড়তে পারে। আজ কোনো নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চ বিদ্যার্থীদের সামনে ভাল যোগ আছে। বাড়ির সকলকে নিয়ে ভ্রমণ।

মিথুন (মে ২১-জুন ২০)

অতিরিক্ত দৌড়ঝাঁপ করার ফলে শারীরিক অসুস্থতা আসতে পারে। অসৎ কোনো লোকের জন্য আপনার বদনাম হতে পারে। শত্রু আপনাকে অপদস্ত করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা।

কর্কট (জুন ২১-জুলাই ২২)

মানসিক দিক দিয়ে কোনো চাপ বাড়তে পারে। আজ কারো কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক দিকে সুনাম বা প্রতিপত্তি বিস্তার হওয়ার যোগ আছে। হারানো কোনো জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের উন্নতির যোগ রয়োছে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

সকালের দিকে চোখের কোনো সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। আজ আপনাকে অবাক করে দেওয়া কোনো সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক বিতর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

কিছু দান করার জন্য চাপ বাড়তে পারে। অর্থ ব্যয় বাড়তে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদ হতে পারে। মামলা মোকদ্দমা হওয়ার যোগ।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

সকালের দিকে কোনো ভাল কাজ করেও বদনাম হতে পারে। আজ উচ্চ বিদ্যার ক্ষেত্রে ফল শুভপ্রদ থাকবে। বন্ধুদের প্ররোচনায় সায় দিলে বিপদ আসতে পারে। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে নিন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

ভাল কাজে আশা ভঙ্গ হওয়ার জন্য মানসিক চাপ বাড়তে পারে। কোনো বিষয় নিয়ে খুব চিন্তিত থাকলে তা উপশম হতে পারে। আজ অতিরিক্ত পরিশ্রমে শারিরীক দুর্বলতা আসতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

পড়াশুনার জন্য কোনো ভাল সুযোগ আসতে পারে। আপনার মধুর ব্যবহারের জন্য শত্রুরা কোনো ক্ষতি করবে না। চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। বাড়তি উপার্জনের জন্য স্ত্রীর উদ্যোগ।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

কোনো কীটপতঙ্গ থেকে সাবধান থাকা দরকার। সামাজিক কোনো ভাল কাজের জন্য মানুষের প্রীতিলাভ করতে পারবেন। ডাক্তারদের জন্য সময়টা প্রতিকূল। আজ লটারির চেষ্টা করতে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

আজ অতিরিক্ত বিলাসিতার জন্য খুব বেশি খরচ বাড়তে পারে। বিপরীত লিঙ্গের প্রতি দুর্বলতা বাড়তে পারে। গুরুজনের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তির যোগ। উপার্জনের দিকটা খুব ভালই থাকবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

কর্মস্থানে উচ্চ কোনো পদ পাওয়ার জন্য মানসিক শান্তি। আজ কাছের কারও কাছ থেকে অপমানজনক ব্যবহার পেতে পারেন। কোনো প্রতিযোগিতার ফল ভাল হতে পারে। জলপথে ভ্রমণ ত্যাগ করুন।