কেমন যাবে আজকের দিনটি , কী বলছে রাশিফল?

0

মেষ:-  অনেক দিনের পুরনো কোনো পাওনা আদায়ে আজ সুযোগ আসতে পারে। উত্তেজনা পরিহার করে আলোচনার মাধ্যমে সমঝোতার চেষ্টা করলে সফল হতে পারেন। বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে।


বৃষ:-  বিদেশ সংক্রান্ত যে কোনো যোগাযোগের ক্ষেত্রে দূর সম্পর্কের আত্মীয়স্বজনের আচরণ সম্পর্কে চোখ-কান খোলা রাখুন। পারিবারিক ঝামেলার সৃষ্টির লক্ষণ রয়েছে। দূরের যাত্রায় মালামাল সাবধানে রাখুন।


মিথুন:-  কোনো ব্যাপারেই আজ আবেগপ্রবণ হবেন না। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ হতে পারে। নতুন কোনো চুক্তিতে স্বাক্ষর করার সম্ভাবনা রয়েছে। প্রাপ্তিযোগের সম্ভাবনা উজ্জ্বল। প্রেমের ব্যাপারে আজ অগ্রগতি হতে পারে।


কর্কট:-  বৈদেশিক যোগাযোগ ও প্রচারমূলক কাজে আজ যথেষ্ট অগ্রগতি হতে পারে। প্রাপ্তিযোগ ভালো। কোনো বন্ধু আজ আপনার সহায়তায় এগিয়ে আসতে পারে। প্রেমিকদের জন্য দিনটি আজ আনন্দে কাটতে পারে। দূরের যাত্রা শুভ।

 
সিংহ:- বয়স্ক ও প্রভাবশালীদের সঙ্গে আলোচনার সময় উত্তেজনা পরিহার করে চলুন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে পদোন্নতি বা যে কোনো ধরনের উন্নতির যোগ রয়েছে। দূরের যাত্রায় ভারী কোনো খাবার পরিহার করে চলুন।


কন্যা:- আজ আইনবিষয়ক জটিলতাকে এড়িয়ে না চলে তার সমাধানের চেষ্টা করুন। সুফল পাবেন। প্রিয়জনের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলুন। কোনো কারণে আজ আপনার আর্থিক লোকসানের আশঙ্কা রয়েছে।


তুলা:-  কর্মস্থলে আপনাকে আজ আগের চেয়েও আরও বেশি কর্তব্যপরায়ণ ও নিষ্ঠাবান হতে হবে। বিপরীত লিঙ্গের অপরিচিত কেউ আজ আপনাকে প্রভাবিত করে আপনার ইচ্ছার বিরুদ্ধে কোনো কাজ করিয়ে নিতে পারে।


বৃশ্চিক:- পরিচিত কারও কথায় নিজের মন-মানসিকতার দিকটি বিবেচনা না করে আপনার অবস্থার পরিপ্রেক্ষিতে পুরনো পরিকল্পনা পাল্টানো ঠিক হবে না। এ ক্ষেত্রে বয়স্ক, অভিজ্ঞ ও প্রিয়জন কারও পরামর্শ আপনার কাজে লাগতে পারে।


ধনু:- আজ ভেঙে যাওয়া পুরনো কোনো সম্পর্ক পুনঃস্থাপনে বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। পারিবারিক ব্যাপারে আজ প্রতিবেশী বা অন্য কাউকে মাথা গলাতে দেয়া ঠিক হবে না। বিশ্রাম শুভ।


মকর:- ব্যবসায়িক কাজে আজ নতুন কোনো সুযোগ সৃষ্টি হতে পারে। কৌশলের সঙ্গে উদ্যোগ নিতে পারলে আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। পারিবারিক কাজে মনোযোগী হোন। দূরের যাত্রা শুভ।


কুম্ভ:-  পরিচিত কারও কথায় নিজের মন মানসিকতার দিকটি বিবেচনা না করে আপনাকে অবস্থার পরিপ্রেক্ষিতে পুরনো পরিকল্পনা পাল্টানো ঠিক হবে না। এ ক্ষেত্রে বয়স্ক, অভিজ্ঞ ও প্রিয়জন কারও পরামর্শ আপনার কাজে লাগতে পারে।


মীন:- প্রয়োজনীয় সব কাজ দিনের শুরুতেই সম্পাদনের চেষ্টা করুন। পুরনো কোনো সমস্যা দুপুরের পর মাথাচাড়া দিয়ে উঠতে পারে। মাথা ঠাণ্ডা রাখার চেষ্টা করুন। বিশ্রাম নিলে ভালো করবেন।