কেমন কাটবে আজকের দিনটি ( মঙ্গলবার, ৫ মে ২০২০ )

0

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

আজকের দিনটি নিজের সাথেই যুদ্ধ করার। কোনো কর্মচারীর উপর অতিরিক্ত রাগ ও জেদ আপনার শারীরিক ও মানসিক ক্ষতির কারন হতে পারে। সহকর্মীদের কারো অসুস্থতা বা বিয়োগে শোক বিহ্ববল হতে পারেন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

বৃষ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। প্রেমিক প্রেমিকাদের দেখা সাক্ষাতের চেষ্টা করা বোকামী। ক্ষুদে বিদ্যার্থীদের পড়াশোনায় মনযোগি হওয়ার দরকার।

মিথুন (২২ মে – ২১ জুন)

মিথুন রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। অনেকদিন ধরে খুঁজছেন এমন কোনো আত্মীয়র সন্ধান পেতে পারেন। নিজের জমি বা আবাসন সংক্রান্ত প্রত্যাশা পূরন হতে যাচ্ছে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

কর্কট রাশির জাতক জাতিকার দিনটি সকল প্রকার যোগাযোগে সাফল্যের। বিদেশ থেকে কোন সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ীদের ব্যবসায়ীক অনিশ্চয়তা কমে যাবে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বকেয়া টাকা পয়সা আদায়ের জন্য চাপ প্রয়োগ করুন। আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। বাড়িতে কোনো কুটম্বর কাছ থেকে কিছু ধারকর্জ লাভের যোগ।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করতে পারেন। দাতব্য ও জনকল্যাণ মূলক কাজে অংশ নেওয়ার সুযোগ আসবে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজের জন্য দূরে কোথাও যাত্রা করতে হতেপারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। চাকরীজীবীদের বকেয়া বিল লাভের সম্ভাবনা। নিত্যপণ্য বাদে অন্নান্য দ্রব্যর ব্যবসায় পুলিশী ঝামেলায় পড়তে পারেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। আয় রোজগারের ক্ষেত্রে স্থানীয় প্রশাসনিক কর্মকর্তার সাহায্য পেতে পারেন। পারিবারিক ও সামাজিক কিছু কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে ভাগ্য সহায় হবে। বিদেশ অবস্থান কারী বিদ্যার্থিরা কোনো বৃত্তি পেতে পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নেওয়ার যোগ।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কুম্ভের জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। আত্মীয় বা পরিচিতর অসুস্থতার সংবাদ পেতে পারেন। বাড়িতে পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। খুচরা ও পাইকারী ব্যবসায়ীদের পুলিশী হয়রাণির আশঙ্কা প্রবল।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

মীনের জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে কিছু আয়ের সুযোগ আসবে। অংশিদারী ব্যবসায় অস্থিরতার আশঙ্কা। জীবন সাথীর জন্য কিছু অর্থ ব্যয় করতে হবে।