কেমন কাটবে আজকের সারাদিন ? জেনে নিন আপনার রাশিফল (১০ জুলাই,২০২০)

0

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

আজ রাজনীতিতে সুনাম বৃদ্ধি পেতে পারে। গবেষণায় আপনার সাফল্য লাভের যোগ রয়েছে। প্রভাবশালী কোনো ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)শিল্পীদের জন্য আজকের দিনটি অনকূল। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে।এই সময় ব্যবসায়ীদের কোনো কিছুতেই বিনিয়োগ করা ঠিক হবে না।

মিথুন (মে ২১-জুন ২০)সকাল থেকে বুকের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। অপরের কোনো কথার জন্য অশান্তি বাড়তে পারে। আজ পুরনো দিনের কোনো আশা ভঙ্গ হতে পারে।অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে।

(জুন ২১-জুলাই ২২)মামলার ব্যাপারে কোনো খরচ বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারাদিন কোনো কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)আজ কর্মচারী নিয়ে কোনো বিবাদ বাধতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)আজকের দিনটি ভালো কাটবে আপনার। ব্যবসার জন্য আজকের ভালো দিন। সাহিত্যিকদের জন্য দিনটি খুব শুভ। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়িতে কোনো অতিথি আসতে পারে। অর্থনৈতিক সমস্যার সন্মুখীন হওয়ার আশঙ্কা রয়েছে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)কাজের ব্যাপারে কোনো আজ শুভ খবর আসতে পারে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। আর্থিক ব্যাপারে কোনো সুবিধা পেতে পারেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)আজ বাড়িতে কোনো দামি জিনিস নষ্ট হতে পারে। আয় ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে সমস্যা হতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)আজ আয় এবং ব্যয়ের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন। প্রয়োজনে কিছুটা সময় নিন ভাবুন। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। নিম্নবিদ্যার জন্য সময়টা খুব উপযুক্ত।সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)আজ কোনো শুভ সংবাদ পেতে পারেন। বাড়ি বা সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ রয়েছে। আজ আপনার পরিশ্রম বাড়তে পারে।