কেমন কাটবে আজকের সারাদিন ? জেনে নিন আপনার রাশিফল ( ৪ আগস্ট,২০২০)

0

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

আজ এই রাশির জাতক জাতিকাদের খেলাধূলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। সারাদিন ব্যবসা গতানুগতিকভাবেই চলবে।আজ সকল কর্ম খুব বিচক্ষণ ভাবে করতে হবে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

আজ কোনো নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে।বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধানে থাকুন। আজ খুব বুঝে না চললে অযথা অর্থ ব্যয় হতে পারে।

মিথুন (মে ২১-জুন ২০)

আজ শিল্পীদের জন্য আজ দিনটি অনকূল। এই পরিস্থিতিতে ভির ভার এলাকা থেকে দূরে থাকুন। এই সময় ব্যবসায়ীদের কোনো কিছুতেই বিনিয়োগ করা ঠিক হবে না।

কর্কট (জুন ২১-জুলাই ২২)

আজ দিনটি ভালো কাটবে এই রাশির জাতক জাতিকাদের। ব্যবসার ক্ষেত্রেও আজ ভালো দিন। সাহিত্যিকদের জন্য দিনটি খুব শুভ।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

আজ চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল।দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনো সমস্যা থাকবে না।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে আজ। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদ হতে পারে। ক্রয়-বিক্রয়ের কাজে আজ লাভ নাও হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

আজ সকালের দিকে কোনো ভাল কাজ করেও বদনাম হতে পারে ,তাই ভেবে চিন্তে পদক্ষেপ গ্রহণ করুন। বন্ধুদের প্ররোচনায় সায় দিলে বিপদ আসতে পারে। আজ কোনো জ্ঞানী মানুষের সান্নিধ্যে আপনার জ্ঞ্যানের পরিধি বাড়বে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

আজ এই রাশির জাতক জাতিকাদের ভালো কাজে আশা ভঙ্গ হওয়ার জন্য মানসিক চাপ বাড়তে পারে। আজ অতিরিক্ত পরিশ্রমে শারিরীক দুর্বলতা আসতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

আজ এই রাশির জাতক জাতিকাদের মধুর ব্যবহারের জন্য শত্রুরা কোনো ক্ষতি করবে না। চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। আপনার কোনো বিশেষ প্রচেষ্টায় কর্মক্ষেত্রে উন্নতি।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

আজ কোনো কীটপতঙ্গ থেকে সাবধান থাকা দরকার। সামাজিক কোনো ভাল কাজের জন্য মানুষের প্রীতিলাভ করতে পারবেন। আজ মাতৃকূল থেকে সম্পত্তি পাওয়ার একটা যোগ দেখা যাচ্ছে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

আজ আপনার বাড়িতে কোনো দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে সমস্যা হতে পারে। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি পেতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

আজকের দিনটি রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। নিম্নবিদ্যার জন্য সময়টা খুব উপযুক্ত।