কেমন কাটবে আজকের সারাদিন ? জেনে নিন আপনার রাশিফল ( ২ আগস্ট,২০২০)

0

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

আজ সারাদিন ব্যবসায়ীদের জন্য ভালো। তবে আজ স্বামী ও স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ রয়েছে। আপনার সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে।আজ পেটের কোনো সমস্যা বাড়তে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

আজ একটু সাবধানে থাকবেন ।প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদ বাড়তে পারে। আজ কোনো নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে।

মিথুন (মে ২১-জুন ২০)

আজ অসৎ কোনো লোকের জন্য আপনার বদনাম হতে পারে।সন্তানদের নিয়ে চিন্তা হতে পারে। আজ কারো সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। স্ত্রীর সঙ্গে কোনো বিবাদ বাড়তে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২)

আজ এই রাশির জাতক জাতিকাদের মানসিক দিক দিয়ে কোনো চাপ বাড়তে পারে। আজ কারো কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

আজ সকালের দিকে চোখের কোনো সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। তর্ক বিতর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

আজ এই রাশির জাতক জাতিকাদের কিছু দান করার জন্য চাপ বাড়তে পারে। অপরের উপকার করতে গিয়ে বিপদ হতে পারে। ক্রয় বিক্রয়ের কাজে আজ লাভ নাও হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

আজ সকালের দিকে কোনো ভাল কাজ করেও বদনাম হতে পারে দামি কোনো জিনিসপ্রাপ্তি হতে পারে। অভিনয়ের সঙ্গে যুক্তদের সময় ভাল।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

আজ ভাল কাজে আশা ভঙ্গ হওয়ার জন্য মানসিক চাপ বাড়তে পারে।আজ হঠাৎ আপনার কোনো স্বপ্ন পূর্ণ হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলার আশঙ্কা আছে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

আজ ধনু রাশি জাতক জাতিকাদের পড়াশুনার জন্য কোনো ভাল সুযোগ আসতে পারে।বাড়তি উপার্জনের জন্য স্ত্রীর উদ্যোগ। সন্তানদের কোনো বিশেষ কাজে পয়সা খরচ।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

আজ কোনো কীটপতঙ্গ থেকে সাবধান থাকা দরকার এই রাশির জাতক জাতিকাদের।আজ লটারির চেষ্টা করতে পারেন। আজ মাতৃকূল থেকে সম্পত্তি পাওয়ার একটা যোগ দেখা যাচ্ছে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

আজ আপনার অতিরিক্ত বিলাসিতার জন্য খুব বেশি খরচ বাড়তে পারে। বিপরীত লিঙ্গের প্রতি দুর্বলতা বাড়তে পারে।আজ আপনেকে সারাদিন নিজেকে নিঃসঙ্গ মনে হবে। প্রেমে আপনাকে কিছু সহ্য করতে হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

আজ কর্মস্থানে উচ্চ কোনো পদ পাওয়ার জন্য মানসিক শান্তি। আজ কাছের কারও কাছ থেকে অপমানজনক ব্যবহার পেতে পারেন।