রাশিচক্রে কেমন কাটবে মঙ্গলবারের সারাদিন ? জেনে নিন আপনার রাশিফল (৮ সেপ্টেম্বর, ২০২০)

0

মেষ: এই রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়।আজ বিশেষ করে নিজের শরীরের খেয়াল রাখবেন। ব্যবসায় লোকসানের সম্মুখীন হতে পারেন।

বৃষ :বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো কাটবে। তবে দাম্পত্য সম্পর্ক মোটামুটি ভালো থাকতে পারে। কিন্তু ব্যাবসার দিক থেকে দিনটি ভালো যাবে। এমনকি আজ অংশীদারি ব্যবসায় সাফল্য পাবেন।

মিথুন: এই রাশির জাতক ও জাতিকাদের দিনটি তেমন ভালো যাবে না।আজ শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে।

কর্কট: এই রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো কাটবে। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ তবে এই করোনা বিশেষ কিছু দরকার না থাকলে বাইরে না যাওয়াই ভালো।

সিংহ : সিংহ রাশির জাতক ও জাতিকাদের দিনটি ভালো যাবে।আজ সারাদিন আপনার মন ভালো থাকবে। আজ অনেক দিনের কোনও আশা পূরণ হতে পারে।

কন্যা : এই রাশির জাতক জাতিকাদের দিনটি কণ্ঠশিল্পীদের জন্য তেমন শুভ নয়।আজ হঠাৎ করে গলায় কোনও সমস্যা দেখা দিতে পারে।

তুলা : তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো কাটবে। আজ মূল্যবোধ বাড়তে পারে। এবং আজকের দিনটি আপনার আর্থিক দিক থেকে ভালো যাবে।

বৃশ্চিক:এই রাশির জাতক ও জাতিকারা দিনটি ভালো কাটবে। তবে আজ নিজের ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

ধনু : এই রাশির জাতক জাতিকাদের দিনটি ঝুঁকিপূর্ণ দিন। আজ আপনার গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে।আজ যাত্রার জন্য শুভ।

মকর : আজকের দিনটি মকর রাশির জাতক জাতিকাদের ভালো যাবে। আজ আপনার আয় ও উপার্জন বৃদ্ধি পেতে পারে। তবে আজ রাজনৈতিক নেতাদের জন্য সময় অনুকূল থাকতে পারে।

কুম্ভ: এই রাশির জাতক ও জাতিকাদের দিনটি ভালো কাটবে।আজ নিজের কর্মস্থলে কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। জনগনের কাছে আপনার পরিচয় বৃদ্ধি পাবে। আর বেকারদের কর্মসংস্থানের সুযোগ রয়েছে।

মীন: মীন রাশি জাতক জাতিকাদের দিনটি মিশ্র। আজ কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে।