কেমন কাটবে রবিবারের সারাদিন ? মিলিয়ে নিন আপনার রাশিফল (১৯ জুলাই,২০২০)

0

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

আজ মেষ রাশির জাতক জাতিকাদের প্রেমে নতুন মোড় আসতে পারে। আজ যে কোনো নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা করতে পারেন। আজ সারাদিন বেশ উত্ফুল্লতায় কাটবে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। পুরনো ঋণ শোধ হতে পারে। বাড়তি কোনো ব্যবসার কথা না ভাবাই শ্রেয়।

মিথুন (মে ২১-জুন ২০)

মিথুন রাশির জাতক জাতিকাদের ভাই-বোনের সম্পর্কের মধ্যে ফাটল ধরতে পারে আজ। সংগীত শিল্পীদের আজকের দিনটি শুভ । হঠাৎ কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২)

এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির শিকার হবেন। উচ্চপদস্থ চাকরির যোগ দেখা যাচ্ছে। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

আজ ব্যবসায় অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। নিজের ভুল সংশোধন করার ফলে সংসারে শান্তি।লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ। শরীর ভালো থাকবে না।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

আজ স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের থেকে দূরত্ব বাড়তে পারে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

এই রাশির জাতক জাতিকাদের আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন। স্বামীস্ত্রীর মধ্যে কোনো কারণে কলহ বাধতে পারে। কোনো মহিলার থেকে আজ খুব বড় আঘাত পেতে পারেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

আজ ঝুঁকি প্রবণ কাজ না করাই ভালো। বুদ্ধির বলে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মানপ্রাপ্তি যোগ।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

কুম্ভ রাশি জাতক জাতিকাদের অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি হওয়ায় ফলে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের চাকরির খবর পেতে পারেন।স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

মীন রাশির জাতক জাতিকাদের বন্ধুর সঙ্গে আজ কোনো কারণে মতান্তর ঘটতে পারে। ধর্ম আলোচনায় আজ আপনি খুব দূর পর্যন্ত যাবেন। শরীরে অল্প বিস্তর সমস্যা থাকতে পারে।