রাশিচক্রে রবিবারের সারাদিন কেমন কাটবে ? জেনে নিন আপনার রাশিফল (২৪ মে,২০২০)

0

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

আজকের দিনটি মিশ্র সম্ভাবনাময়। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় রোজগার হবে। আত্মীয় কুটম্বর সাহায্য পাবেন। আর্থিক ক্ষেত্রে বৈদেশিক ধন লাভের যোগ।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। দিনের শেষার্ধে বকেয়া কিছু অর্থ আদায়ের পাশাপাশি।

মিথুন (২২ মে – ২১ জুন)

আজকের দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে দূরের যাত্রা শুভ। বেশী ঝুঁকি নিয়ে কোনো যাত্রা না করাই ভালো হবে। দাম্পত্য বিষয়ে কিছুটা বিরক্ত হতে পারেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

আজকের দিনটি শুভাশুভ মিশ্র। সকালে দিকে কিছু বকেয়া টাকা আদায় করতে পারেন। বন্ধুর কাছ থেকে কোনো অর্থ আদায় হবে। দূরের যাত্রায় সতর্ক হতে হবে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। দৈনন্দিন সাংসারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। পিতার সাহায্য লাভ।বসায়ীক কাজে বন্ধুর কাছ থেকে কোনো অফার আসতে পারে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আজ দিনটি ভালো যাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য কিছু অর্থ ব্যয় করতে পারবেন। শিক্ষক ও গুরুজনদের জন্য কেনাকাটার যোগ প্রবল।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়।কোনো আত্মীয়র সুস্থতার সংবাদ মানসিক ভাবে আপনাকে চাঙ্গা করতে পারে। বিকালের দিকে আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীদের ঈদের শেষ মূহুর্তের বেচাকেনা জমে উঠবে। জীবন সাথীর পূর্ণ সাহায্য পেতে পারেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সকালের দিকে শরীর স্বাস্থ্য কিছুটা দূর্বল থাকতে পারে। কাজের লোকেদের বেতন বোনাস শোধ করতে পারবেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

মকর রাশির জাতক জাতিকার দিনটি রোমান্টিক যোগাযোগের জন্য শুভ। সন্তানের জন্য কিছু কেনাকাটা করতে পারেন। গর্ভবতী নারীরা সাবধানে থাকবেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক কাজে ব্যস্ততার। কোনো আত্মীয়র কাছ থেকে কিছু উপহার সামগ্রী পাওয়ার সম্ভাবনা।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। অনলাইন কেনাকাটায় লাভবান হতে পারেন। ব্যবসায়ীক যোগাযোগ বৃদ্ধি পাবে।