অভিমন্যুকে হোমোফোবিক তকমা স্যান্ডি সাহার,সবটাই গুজব, ছেলের সমর্থন করলে শ্রাবন্তী

0

সমাচার ডেস্ক: সম্প্রতিক ইউটিউবার স্যান্ডি সাহা শ্রাবন্তীর ছেলের বিরুদ্ধে অভিযোগ এনেছেন যে,শ্রাবন্তীর ছেলে অভিমন্যু এক ভিডিয়ো কলে তাঁর যৌন পরিচয়কে হেয় করে তাঁকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন। তবে এই সম্পূর্ণ অভিযোগ টি অস্বীকার করেন অভিমন্যু। এবার এই বিষয়ে ছেলের সমর্থনে এগিয়ে এলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা জানান যে সে ভিডিয়ো কলে কথা বলছিলেন তাঁর এক বন্ধুর সঙ্গে। সেই সময় সেখানেই উপস্থিত ছিলেন অভিমন্যু।অভিমন্যুর সঙ্গে কথা বলতে চাওয়ায় স্যান্ডি সাহার যৌন পরিচয় নিয়ে গালিগালাজ করেন শ্রাবন্তীর ছেলে।

তিনি আরও বলেন, অভিনেত্রী শ্রাবন্তীকে তিনি বরাবর চেনেন এবং তিনি সমকামিতাকে, এলজিবিটিকিউ কমিউনিটিকে সমর্থন করেন। কিন্তু তাঁর ছেলে এমনটা ব্যবহার করবে তিনি ভাবতেও পারিনি।

তবে অভিমন্যু নিজের ইনস্টাগ্রামে লেখেছন, ‘সম্প্রতি কিছু অসভ্য গুন্ডা গুজব ছড়ায় যে আমি সমকামিদের ভয় পাই। তাদের জানিয়ে দিতে চাই আমি সমকামিতাকে ভয় পাই না।এলজিবিটিকিউ কমিউনিটিকে সমর্থন করি।এই সব কথা গুরুত্ব দিয়ে শোনার কোনও দরকার নেই।’ আর নিজের ছেলের এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শ্রাবন্তী লেখেন তিনি তাঁর ছেলেকে নিয়ে গর্বিত।