ঐতিহাসিক মঞ্চঃ এই প্রথম মোহন ভাগবত ও মোদি এক মঞ্চে! সত্যের জয়! প্রতীক্ষার চোখের জল আদবানির

0

সমাচার ডেস্ক: আর এর মধ্যেও একটি খবর কিন্তু সংবাদ শিরোনাম এর অনেকটা বাইরে চলে গিয়েছে। সকলের যদি মনে থাকে তবে সবচেয়ে বড় মঞ্চ যেখানে মোহনভোগ সংঘের প্রধান পুরোহিত এবং দেশের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী এক বড় মঞ্চে।যা হতে চলেছে সংবাদমাধ্যম তথা গোটা ভারতবাসীর কাছে বিরল

হয়তো সত্যের জয় হতে সময় লাগে। হয়তো সত্য মিথ্যার ফারাক বুঝতে সময় লাগে। কিন্তু এসব বিতর্ক এখন অতীত। যমুনা দিয়ে বয়ে গেছে অনেক জল। আইনের প্রতিটি দরবার ঘুরে এখন প্রতিষ্ঠিত হয়েছে রাম মন্দির নির্মাণের সংকল্প। আর সেই শুভদিনের মুহূর্তে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পৌঁছে গিয়েছেন রাম মন্দির।

সেখানে তিনি তার কার্যকলাপ শুরু করে দিয়েছেন। এর মাঝেই এক বড় বয়ান যে মন্দির নির্মাণ এবং সে মন্দিরের সাথে ওতপ্রোতভাবে যুক্ত রয়েছে আদভানির জীবনের একটি বড় অংশের ইতিহাস।

ওই ভিডিও বার্তায় রামমন্দির আন্দোলনের পুরোধা নেতা বলেছেন, “জীবনের কিছু স্বপ্ন পূর্ণ হতে সময় লাগে। কিন্তু যখন তা চরিতার্থ হয়, তখন মনে হয় প্রতীক্ষা সার্থক হল।’’ রাম জন্মভূমিতে রামমন্দির তৈরি যে ভারতীয় জনতা পার্টিরও স্বপ্ন ও লক্ষ্য ছিল তাও উল্লেখ করেন ৯২ বছর বয়সী এই নেতা।

তাঁর কথায়, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রামমন্দিরের ভূমিপজন করবেন। এটা সমস্ত ভারতীয়র কাছে একটা মহৎ দিন। অযোধ্যায় ভব্য রামমন্দির নির্মাণ ভারতীয় জনতা পার্টিরও স্বপ্ন ছিল।”