ভালো থাকবেন ছুটির দিনটিতে , জেনেনিন কিছু সম্ভাবনা আছে নাকি ( ৯ ফেব্রুয়ারী ২০২০ )

0

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

অশান্তি একদমই পছন্দ নয় আপনার। তবে ভালোবাসেন অ্যাডভেঞ্চার। বোরিং লাইফ পছন্দ নয়। তবে ‘ফিয়ার অফ ব্রেকিং-আপ’ আপনাকে সবচেয়ে বেশি তাড়িয়ে বেড়ায়।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

আপনি পরিকল্পনা করে পা ফেলেন। কীভাবে চলবেন, কী করবেন, আপনার নিজের মতো করে সাজিয়ে নেন। পরিকল্পনার বাইরে বেরোতে চান না। অনেকটাই আত্মকেন্দ্রিক।

মিথুন (মে ২১-জুন ২০)

বন্ধু-বান্ধব নিয়ে পার্টি করতে ভালোবাসেন। সৃজনশীল মানুষ আপনি। আপনাকে কিছুতেই দমিয়ে রাখা যায় না। কিন্তু আপনার দুর্বলতা বা অপারগতা যদি প্রকাশ হয়ে পড়ে, এটাই আপনার কাছে ভয়ের জায়গা।

কর্কট (জুন ২১-জুলাই ২২)

আর পাঁচ জন সংবেদনশীল মনের মানুষ যেমনটা হয়, আপনিও তেমনই, অন্যের প্রতি সহানুভূতিশীল। অপরের দুঃখ আপনাকেও ব্যথিত করে। আপনার এই সংবেদনশীলতা, আপনার আবেগ, এসবের কারণেই প্রত্যাখ্যান আপনার কাছে অসম্মানের।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২২)

প্রচণ্ড রকম আত্মবিশ্বাসী। কঠিন মনের মানুষ আপনি। কিন্তু, আপনাকে দমিয়ে দেয়াও খুব সহজ। কেউ তুচ্ছ জ্ঞান করলে, বা পাত্তা না দিলে, বা আপনার গুণের তারিফ না করলে, আপনি ক্ষুব্ধ হন।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

যেকোনো পরিস্থিতিতে মানিয়ে নিতে পারেন আপনি। শুধু নিজে মানানো নয়, যেকোনো অবস্থা দক্ষতার সঙ্গে সামলাতে পারেন আপনি। কেউ যদি কথা না শোনে, আপনার বক্তব্যকে নস্যাত্ করে দেন, এটাই আপনাকে ভয়ে ভয়ে রাখে। ভাবেন, নিজের সুনামে কালি পড়বে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২)

যেকোনো মূল্যে শান্তি চান আপনি। অনাত্মীয়কেও ভালোবেসে কাছে টেনে নিতে পারেন। অন্যের মন পড়তে পারেন। কোনো বিষয়েই দ্বন্দ্ব বা বিতর্ক চান না। লোকজনকে খুশি করতে পারলেই আপনি নিজে খুশি হন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

যেকোনো চ্যালেঞ্জ নিতে পিছপা নন আপনি। সেই ক্ষমতাও আপনার মধ্যে আছে। আপনার ভীতির জায়গা হল ব্যর্থতা। ব্যর্থতাকে কোনো ভাবেই মেনে নিতে পারেন না।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

মুক্ত বিহঙ্গের মতো প্রাণপ্রাচুর্যে ভরপুর আপনি। ধরাবাঁধা গণ্ডির মধ্যে থাকা পছন্দ নয়। আপনার ভয়, যদি সত্যি একদিন পায়ে বেড়ি পরে? মানে, এমন জীবন, যেখানে নিজের স্বাধীনতা নেই, অন্যের ইচ্ছেতে চালিত হতে হয়, পদে পদে হস্তক্ষেপ, এসবই আপনাকে বিচলিত করে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ১৯)

মকর রাশির লোকজন যেভাবে নিজের স্বপ্নকে রূপায়িত করতে পারেন, আর কেউ পারেন না। এদের উচ্চাকাঙ্ক্ষা থাকে, প্রেরণা থাকে, যার জন্য নির্দিষ্ট লক্ষ্য ছুঁতে সমস্যা হয় না।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

মানিয়ে গুছিয়ে চলতে পারেন আপনি। কীভাবে উত্তেজনা প্রশমন করতে হয়, তা জানেন। আপনি পরোপকারী। অন্যের বিপদে সাতপাঁচ না ভেবে ঝাঁপিয়ে পড়েন।

মীন (ফেব্রুয়ারি ১৯-মার্চ ২০)

আপনি খুবই সৃজনশীল। মনের দিক থেকেও সংবেদনশীল। নিজের সমালোচনা সহ্য করতে পারেন না। কোনো কিছুর মুখোমুখি হতে অযথা ভয় পান।