সুশান্তের ফার্মহাউসে হানা এনসিবির,উদ্ধার হল হুক্কা ,ওষুধ!

0

সমাচার ডেস্ক: সুশান্তের মৃত্যুর পর আমাদের সামনে বসে আসে মাদকচক্রের কথা সেখানে একাধিক বলিউড অভিনেতা ও অভিনেত্রী অনেকের নাম উঠে আসে ,অনেককে গ্রেপ্তার করা হয়। এরপর এনসিবি হানা দেয় সুশান্তের পবন লেক ফার্মহাউসে। তদন্তকারীরা উদ্ধার করে হুক্কা, অ্যাশ ট্রে-সহ বেশ কিছু ওষুধ।

সূত্রের খবর অনুযায়ী সুশান্ত প্রায় এখানে চলে আসতেন পার্টি করতে এজন্য সুশান্ত প্রতিমাসে আড়াই লাখ টাকা ভাড়া গুনতে ফার্মহউস এর জন্য।। সঙ্গে থাকতেন বান্ধবী রিয়া চক্রবর্তী, রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, বন্ধু সিদ্ধার্থ পিঠানি এবং হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা।এছাড়াও সুশান্তের বন্ধুরাও আসতেন মাঝেমধ্যে এখানে পার্টি করতে।

নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর তরফে সোমবার একটি রিপোর্ট প্রকাশ করা হয়। সেখানে বলা হয়, সুশান্ত যখন ডিপ্রেশনে ভুগছেন সেই সময়ই বেশি করে পার্টি হত ফার্ম হাউসে। এবং সুশান্ত ডিপ্রেশনের জন্য নিয়মিত স্টেরয়েডও নিতেন।এমনটাই জানিয়েছে সৌভিক রবিবারের জেরাই এনসিবি কে।

সৌভিক আরও জানাই ,সুশান্তের ফার্ম হাউসের পার্টির কথাও তিনিই জানান। সেই পার্টিতে কেমন খরচ হত সেই সবও বলেন শৌভিক। সুশান্তের মৃত্যুতে এখন তদন্ত করছে তিনিটি কেন্দ্রীয় সংস্থা। সিবিআই, ইডি এবং এনসিবি। সুশান্তের মৃত্যুর সঙ্গে যাবতীয় যোগ খতিয়ে দেখা হচ্ছে। মাদক যোগে শৌভিকের এক স্কুল বন্ধুকেও মঙ্গলবার ডেকে পাঠিয়েছে এনসিবি।