কৃতজ্ঞ পরিযায়ী শ্রমিক; সম্মান জানালেন” গরিবের ভগবান” সনু সুদ ( Sonu Sood ) কেঃ লকডাউনে ঘোর বিপদে নিজভূমিতে পাঠিয়েছিলেন তিনি

0

সমাচার ডেস্কঃ- কথায় বলে যার কেউ নেই তার ভগবান রয়েছে। হ্যাঁ সত্যি বাস্তবে ভগবান তিনিই যিনি বিপদে পাশে দাঁড়ান তার বিশ্বাস এমনই আর তিনি তাকে ভুলতে চান না সারা জীবনের জন্য। সাক্ষী করে রাখতে চান নিজের জীবনে।

ওড়িশাবাসী ওই শ্রমিককে বিমানে কোচিন থেকে উদ্ধার করেন সোনু সুদ ( Sonu Sood )। রাজ‍্যে ফিরে নিজের দোকান খোলেন তিনি। নাম দেন ‘সোনু সূদ ওয়েল্ডিং ওয়ার্কশপ’ (s sood workshop ) । দোকানের সাইনবোর্ডে রেখেছেন অভিনেতার ছবিও। এভাবেই উদ্ধারকারীকে সম্মান জানিয়েছেন ওই শ্রমিক। এর আগে দেখা গেছে করোনাভাইরাস যেভাবে কেড়ে নিয়েছে একের পর এক প্রাণ তাতে ভারতের সবচেয়ে বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছিল পরিযায়ী শ্রমিকদের ফিরে আসা।

একের পর এক কাজ করে সারা দেশের মানুষের মন জয় করে নিচ্ছেন সোনু সুুদ ( Sonu Sood ) পরিযায়ী শ্রমিকদের ত্রাতা হয়ে উঠেছেন তিনি। যে যেখানেই বিপদে পড়েছে, অর্থসঙ্কটে বাড়ি ফিরতে পারছে না, সোনুর সঙ্গে যোগাযোগ করলেই তিনি অবতীর্ণ হচ্ছেন ত্রাতার ভূমিকায়। তার এই ভূমিকায় সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছিল কেউ বলেছিলেন তিনি গরীবের ভগবান আবার কেউ বা তার বিরোধিতা করেও তাকে বিজেপির এজেন্ডা বলে চালিয়ে ছিল।

উদ্ধারপ্রাপ্ত পরিযায়ী শ্রমিকরা নানা ভাবে কৃতজ্ঞতা দেখিয়েছেন সোনু সূদের ( Sonu Sood ) প্রতি। এক অন্তঃসত্ত্বা পরিযায়ী শ্রমিক মহিলাকে বাড়ি ফিরিয়েছিলেন অভিনেতা। নিজের সদ‍্যোজাত সন্তানের নাম সোনুর নামে রেখেছিলেন তিনি। এবার এক পরিযায়ী শ্রমিক নিজের রাজ‍্যে ফিরে দোকানের নামকরণ করলেন সোনু সুদের নামে ( sonu sood workshop )।