সুখবর , করোনার লড়াই জিতে গেলেন অমিতাভ বচ্চন ( Amitabh Bachchan )  !

0
amitabh bachchan
amitabh bachchan

সমাচার ডেস্কঃ- সুখবর , করোনা লড়াই জিতে গেলেন অমিতাভ বচ্চন ( Amitabh Bachchan ) । আজ আসা কোরোনা রিপোর্টে নেগেটিভ এসেছেন বিগ বি অমিতাভ বচ্চন । খুব শিঘ্রই ছাড়া পাবেন হাসপাতাল থেকে ।

প্রসঙ্গত , ১১ জুলাই করোনা পজিটিভ হওয়ায় পর হাসপাতালে ভর্তি হন অমিতাভ বচ্চন ( Amitabh Bachchan ) । এবার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে দাবি করা হয়েছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে । খুব শিঘ্রই ছাড়া পাবেন । হাসপাতাল সূত্র বাকি শরীরের পরীক্ষায় সব কিছু স্বাভাবিক রয়েছে ।

 

একই সঙ্গে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হওয়া অভিষেক বচ্চনের রিপোর্ট নেগেটিভ কিনা তা জানানো হয়নি। তবে এটা বলা হয়েছে যে, অভিষেকও সুস্থ আছেন। বাবা ও ছেলে দু-এক‌ দিনের মধ্যেই হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারেন

বলিউড থেকে টলিউড একের পর এক আরোগ্য কামনায় তার দ্রুত সুস্থ কামনা আরোগ্য কামনায় ভেসে আসে টুইটারে । বিগ বি-র দ্রুত আরোগ্য কামনায় ভক্তার পূজা অর্চনা করেন ।  সকলেই দ্রুত আরোগ্য কামনা করে তার একের পর এক টুইট ভেসে আসে সোশ্যাল মিডিয়ায়।

বচ্চন পরিবারের বাকি সদস্য ও হাউজ স্টাফেদেরও করোনা পরীক্ষা করা হয়েছে। মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে জানিয়েছেন বচ্চন পরিবারের বাকি সদস্যদের করোনা পরীক্ষার রিপোর্ট সামনে আসবে রবিবার।  চারদিকে চলছে পূজা এবং যোগ্য আরতী তার ভক্তদের মধ্যে উৎকণ্ঠা যেন আরু তীব্র হচ্ছে।