বিনোদন ডেস্ক:অভিনয় প্রতিভা দিয়ে বহু ভক্তের হৃদয় জয় করেছেন দীপিকা পাড়ুকোন। কিন্তু তার এই অভিনয় কার কাছে শিখেছেন বা অনুপ্রেরণা কে জানেন? তার মা উজ্জ্বলা পাড়ুকোন। অন্তত দীপিকার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট দেখে তেমনটাই মনে হচ্ছে। মাদার্স ডে উপলক্ষে বহু তারকা সামাজিক যোগাযোগের মাধ্যমে মাকে নিয়ে নানা পোস্ট শেয়ার করেছেন।

তার মধ্যে দীপিকার পোস্টটি বিশেষভাবে মন ছুঁয়ে গিয়েছে ভক্তদের। তিনি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে হাতে একটি গ্লাস নিয়ে এক বন্ধুর মিমিক্রি করছেন উজ্জ্বলা। দীপিকা তার ক্যাপশনে লিখেছেন ‘অ্যাক্টিং চপস’।

সেই পোস্টে দীপিকা নিজের শাশুড়ি মা অঞ্জু ভাবনানিকে ট্যাগ করে লিখেছেন, ‘এবার বোঝা যাচ্ছে আমি কোথা থেকে অভিনয়ের প্রতিভা পেয়েছি। আমার বন্ধু গাইড সঞ্চালিকা এবং শৃঙ্খলা পরায়ণতার আদর্শের জন্য হ্যাপি মাদার্স ডে।’

সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবত’ সিনেমায় শেষবার দেখা গিয়েছিল দীপিকা পাড়ুকোনকে। সেখানে তার সঙ্গে ছিলেন রণবীর সিং ও শহীদ কাপুর।

এরপর তাকে দেখা যাবে মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ সিনেমায়। সেখানে তার সঙ্গে থাকবেন বিক্রান্ত মেসি। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনকাহিনি নিয়ে সিনেমাটি তৈরি হচ্ছে। এটি মুক্তি পাবে আগামী বছরের ১০ জানুয়ারি।