দিল্লির মসজিদে আগুন,মসজিদের মিনারে উঠল হনুমানের পতাকা ( ভিডিও)

0

দিল্লি : নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে রণক্ষেত্রের চেহারা নিয়েছে রাজধানী দিল্লি । সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে বেশ কিছু ভিডিও। দিল্লির একটি মসজিদে অগ্নিকাণ্ডের ভিডিও সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে।মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প প্রথমবারের মতো ভারতে দু’দিনের সফর করেছেন।

 এই সফরে তিনি দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করেছেন। ট্রাম্প দিল্লিতে পৌঁছানোর কয়েক ঘণ্টা আগে থেকেই দিল্লির বিভিন্ন স্থানে সহিংসতা ছড়িয়ে পড়ে।এই মুহূর্তে খবর অনুযায়ী ১৩ জনের মৃত্যু হয়েছে , আহত ১৫০ জনের বেশি , ৭০ জনের শরীরে গুলির চিহ্ন রয়েছে ।

দিল্লির এক সংবাদ মাধ্যম জানিয়েছে , মঙ্গলবার একদল উন্মত্ত জনতা জয় শ্রী রাম বলতে বলতে অশক নগর এলাকার একটি মসজিদে আগুন ধরিয়ে দেয়। সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সেই ভিডিওটি দেখা যাচ্ছে,একদল লোক একটি মসজিদের মিনারে উঠছে এবং সেখানে একটি পতাকা স্থাপনের চেষ্টা করছে। তারা মসজিদের মিনারে উঠে মাইক ভেঙে ফেলে দেয় এবং সেখানে হনুমানের ছবি সম্বলিত একটি পতাকা উত্তোলন করে।কিছুক্ষণ পরেই আরও এক ব্যক্তি একটি ভারতীয় পতাকা নিয়ে আসে এবং সেটাও উত্তোলন করা হয়।

উত্তর-পূর্ব দিল্লিতে আগামী এক মাসের জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে। দিল্লি সংলগ্ন উত্তরপ্রদেশের গাজিয়াবাদেও ১৪৪ ধারা জারি হয়েছে।