অর্থমন্ত্রী সীতারামন “বিষধর সাপ” বেনজির আক্রমণ তৃণমূলের কল্যাণ বন্দোপাধ্যায়ের! চীনের বিরুদ্ধে তীব্র আক্রোশ কোথায় তার?

0

সমাচার ডেস্ক: 2021 বিধানসভা ভোট যত সামনে এগিয়ে আসে ততই যেন আরো তীব্র হচ্ছে রাজনৈতিক লড়াই। তৃণমূল-বিজেপি কে একবারের জন্য জমি ছাড়তে নারাজ। বিজেপি ও বিরোধীদলের থেকেও কড়ায়-গণ্ডায় হিসেব চালিয়ে যাচ্ছে তৃণমূল বাহিনীর সাথে। তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন,-” বিষধর সাপ কামরালে মানুষ যেমন মরে যায়, তেমনই কেন্দ্রীয় অর্থমন্ত্রীর কারণে দেশের মানুষ মারা যাচ্ছে।

কারণ উনি দেশের অর্থনীতি ধ্বংস করে দিয়েছেন।” তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় নির্মলা সীতারমনকে বিশ্বের সবথেকে খারাপ অর্থমন্ত্রী বলে কটাক্ষ করেন। এরপর তিনি নরেন্দ্র মোদীর কঠোর সমালোচনা করেন, কিন্তু প্রশ্নের জায়গায় একটি যে তিনি চীন নিয়ে একটি বিরোধিতা শুরু তার গলায় শোনা গেল না! এখানে গোটা ভারতবাসী শহীদের রক্তে রাঙানো সেই দিনগুলোকে ভুলতে পারছেনা।

ক্রোধের আগুনে ফুটছে। সেখানে তিনি চীনের বিরোধিতায় যদি এই কথাগুলো বলতেন তাহলে হয়তো ভারতবাসী হিসেবে আরো চীনকে আক্রমণ করার সহজ হতো। এমনটাই মনে করছেন অনেক সাধারণ মানুষ। বিজেপিও ওনার মন্তব্যের পাল্টা দেয়। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী দলের নেতাদের উপর থেকে নিয়ন্ত্রণ হারিয়েছেন।