মোদি ভয়ে ভীত ইমরান,বললেন পাকিস্তান ক্রিকেটার দের মাথায় হেলমেট পড়ে ফিন্ডিং করতে হবে ভারতের বিরুদ্ধে!

0

সমাচার ডেস্ক: ভারত পাকিস্তানের সম্পর্ক এখন সাপে-নেউলে এর মতন। এর মাঝে কোন মতেই ভারত পাকিস্তান সিরিজ হবার সম্ভাবনা নেই। যদিও বা কাল্পনিক দুনিয়ায় ইমরান খান ভেবেও থাকে তা কতখানি ভয়ংকর হতে পারে তিনি নিজেই হতে ভেবে দেখেছেন।

ইমরান খান বলেন, এই সময় ভারত- পাকিস্তান সিরিজ হলে মাঠে ফিল্ডিং করার সময় পাকিস্তানি ক্রিকেটারদের সুরক্ষার জন্য হেলমেট পরিয়ে মাঠে নামাতে হবে। উল্লেখ্য, শেষবার ভারত- পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ অনুষ্ঠিত হয়েছে 2012-13 সালে।

বর্তমানে পাকিস্তান যে চীনের প্রায় দালালে পরিণত হয়েছে। তা বিশ্ববাজারে প্রত্যেকটি দেশ প্রায় জেনে গেছে। এরমধ্যে যুক্ত হয়েছে ভারত চীনের বর্তমান কূটনৈতিক সম্পর্ক।

যার জেরে এখন ইমরান খানের মনে ভীতি কাজ করছে প্রতিক্ষনে। সেই আতঙ্ক থেকেই তার মনে হয়ত এই প্রশ্নের উদ্রেক হয়েছে বলে মনে করছে কূটনৈতিক বিশেষজ্ঞমহল। সবচেয়ে মজার বিষয় এই যে ভারত পাকিস্তান সিরিজ বিগত 8 বছর হয়নি এবং হবার সম্ভাবনাও নেই।

বর্তমান সময়ে দাঁড়িয়ে কারনা এবং বন্ধুত্ব দুটো একসাথে চলতে পারে না। এমনটাই মনে করছে ভারত সরকার। কিন্তু পাকিস্তানের কঠোর মুসলিম ভাবি সরকার কিন্তু বিষয়টিকে হিন্দুবিরোধী বলেই মনে করছে। ভারতের সাথে বর্তমান সম্পর্ক কথা বলা এগিয়ে নিয়ে যাওয়া নিছক কল্পনা!