প্রত্যেক ভারতীয় মোদীর নেতৃত্বে নিরাপদ মনে করছেন, মোদীর প্রশংসায় অমিত শাহ 

0

রাজীব ঘোষঃ– সত্যটা প্রকাশ্যেই। সারাবিশ্ব প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করছে ।এই বিশ্ব অতি মারির মোকাবিলা করছেন, সেটা দৃষ্টান্তমূলক। একই ধারে তিনি ভারতীয়দের দেখভাল করছেন আবার বিশ্ব মহলকেও সহায়তা করছেন । প্রত্যেকটি ভারতীয় তার নেতৃত্বে নিরাপদ মনে করছেন এবং তাকে বিশ্বাস করছেন। টুইটারে লিখেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রসঙ্গত, করোনাভাইরাস এর মোকাবিলায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসা করেছেন বিশ্বের অন্যান্য দেশ।

Microsoft-এর সহ-প্রতিষ্ঠাতা বিল গেটস মোকাবিলার জন্য মোদীর প্রশংসা করে চিঠি লিখেছেন। সেখানে Covid-19 সংক্রমণ মোকাবিলায় দেশের ডিজিটাল সক্ষমতাকে দারুণভাবে ব্যবহার করেছেন মোদির নেতৃত্বাধীন সরকার। গেটস আরো বলেছেন, ভারতে করোনার সংক্রমনের বৃদ্ধি রোধ করতে যেভাবে আপনি আপনার সরকার বিভিন্নভাবে সক্রিয় এবং ফলপ্রসূ পদক্ষেপ গ্রহণ করেছেন তাতে আপনারই নেতৃত্বদানের আমরা প্রশংসা করছি।

দেশব্যাপী লকডাউন থেকে শুরু করে হটস্পট চিহ্নিতকরণ, কোয়ারান্টিনে প্রক্রিয়া, সর্বোপরি স্বাস্থ্যের পরিকাঠামো উন্নত করতে বরাদ্দ বৃদ্ধি এবং ডিজিটাল উদ্ভাবনী গুরুত্ব দেওয়া এসবের জন্য মোদীর নেতৃত্বকে কুর্নিশ করছি। সেই বিষয়ে এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ টুইটারে মোদীর প্রশংসা করে লিখেছেন, করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে প্রধানমন্ত্রী যে পন্থা অবলম্বন করেছেন তাকে কুর্ণিশ জানায় গোটা বিশ্ব ।