বার্ধক্য ঠেকাতে খান লেমন পেপার ফিশ,দাবি তুলে টুইটারে রেসিপি পোস্ট কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংয়ের

0

সমাচার ডেস্ক: :মানুষের সব থেকে বড় রোগ হলো বার্ধক্য,বিজ্ঞান উন্নত হলেও এর কোনো প্রতিকার ব্যাবস্থা নিতে পারেনি কোনো সরকার।কিন্তু এবারে কয়েকদিন আগে এই পরামর্শ দিয়েছিলেন কেন্দ্রীয় মৎস্য, পশুপালন ও দুগ্ধ মন্ত্রী গিরিরাজ সিং । শুক্রবার তিনি টুইট করলেন সুস্বাদু ‘লেমন পেপার ফিশে’র রেসিপি। দাবি করলেন, এই পদটি খেলে বার্ধক্য অনেক দেরিতে ছাপ ফেলবে শরীরে। পাশাপাশি মস্তিষ্কের স্বাস্থ্যও হয়ে উঠবে চনমনে।

অবসাদের সঙ্গে লড়তে হলে খাদ্য তালিকায় রাখতেই হবে মাছ।কেন্দ্রীয় মৎস্য, পশুপালন ও দুগ্ধ মন্ত্রকের (Fisheries, Animal Husbandry and Dairy Ministry) টুইটটি নিজের টুইটার হ্যান্ডলে শেয়ার করেন গিরিরাজ সিং।

টুইটারে লেখেন,‘‘লেমন পেপার ফিশ – শুক্রবার রাতের জন্য পারফেক্ট ডিনার! এটি বার্ধক্য ঠেকায় এবং মস্তিষ্কের স্বাস্থ্যবৃদ্ধি ঘটায়। এছাড়াও মস্তিষ্কের স্মৃতিজনিত কার্যকলাপেরও উন্নতি ঘটায়।’’ টুইটারে ওই পোস্টের সঙ্গে একটি ভিডিও-ও রয়েছে। সেখানে লেমন পেপার ফিশের রেসিপি বর্ণনা করা হয়েছে। 

এর আগে গত মঙ্গলবার কেন্দ্রীয় মৎস্য, পশুপালন ও দুগ্ধ মন্ত্রক একটি টুইট করে জানিয়েছিল, পাতে নিয়মিত মাছ থাকলে, তা মানসিক অবসাদের সঙ্গে লড়তে সাহায্য করে