দুবে’র মা, গ্রামবাসী সকলে মৃত্যুতে খুশি! ৮ জন পুলিশ কর্মী শহীদের চেয়ে দুষ্কৃতী দুবের মৃত্যুতে বেশি দুঃখিত সোনিয়া কংগ্রেস?

0

সমাচার ডেস্কঃ- কানপুরের ত্রাস বিকাশ দুবের অঙ্গুলিহেলনে নড়ে যোগীরাজ্যের মাফিয়া জগৎ। গত সপ্তাহে আট পুলিশকর্মীকে গুলিতে ঝাঁঝরা করার পরে সব সীমা পার করে ফেলেছিল সে। প্রতিবাদের আগুন জ্বলে উঠেছিল। ৮ দিন ধরে তন্নতন্ন করে খুঁজে তাকে হাতে পাওয়ার পরেও এনকাউন্টার করতে হল তাকে।

 

এবং তার প্রতিবেশীরা যথেষ্ট খুশি কারণ কুখ্যাত এই দুষ্কৃতী বিকাশ দুবে যে ভাবে অত্যাচার চালাত তাদের প্রায় অসহ্য হয়ে গিয়েছিল অনেকেই। এককথায় অন্ধকার জগতের বেতাজ বাদশা। মিষ্টিমুখ ঢল শুরু হয় গ্রামে পুলিশকে মিষ্টিমুখ এবং মালা দিয়ে বরণ করা হয়। কিন্তু প্রশ্ন হচ্ছে একটি পার্টি সোনিয়া কংগ্রেস কোনমতেই যেন মেনে নিতে পারছে না এই মৃত্যুকে।

 

আট পুলিশকর্মী এর শহীদ খাওয়াতে যতটা না দুঃখ চোখের জল ফেলেছে দুবে এর মৃত্যুতে আর বেশি গুন যেন কুম্ভীরাশ্রু বইছে তাদের চোখে। এমনটাই বিশেষজ্ঞরা ওর সাধারন মানুষরাবলছে।

প্রসঙ্গত উল্লেখ্য , মধ্যপ্রদেশ পুলিশ গতকাল সন্ধ্যায় তাকে তুলে দেয় উত্তরপ্রদেশে পুলিশের এসটিএফের হাতে। বিকাশকে উজ্জয়ীনী থেকে নিয়ে আসা হচ্ছিল উত্তরপ্রদেশের শিবলিতে। শুক্রবার সকালে কানপুরের কাছে এসে উল্টে যায় কনভয়ের একটি গাড়ি। পুলিশ জানিয়েছে, ওই গাড়িতেই ছিল বিকাশ।

 

গাড়ি উল্টে যাওয়ার পরে পুলিশের পিস্তল ছিনিয়ে পালানোর চেষ্টা করে বিকাশ। পুলিশের বন্দুক ছিনিয়ে গুলিও চালায় সে। সেই সময় আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায় পুলিশ। দু’পক্ষের সংঘর্ষে মৃত্যু হয়েছে গ্যাংস্টারের।