সরকার কি সংকটকালে স্যানিটাইজার দিয়ে হাত ধুয়ে ফেলতে চাইছে? মমতা কে আক্রমণ সুজন চক্রবর্তীর 

0

রাজীব ঘোষঃ-এটা যেন অনেকটা বাসের ভিতরে লেখা, নিজ মাল, নিজ দায়িত্বে রাখুন এর মতো। মমতার উদ্দেশ্যে কটাক্ষ করে বলেন সিপিএমের নেতা সুজন চক্রবর্তী। প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় করোনা আক্রান্ত রোগীর চিকিৎসা বাড়িতেই করার পরামর্শ দিয়েছিলেন। সেই প্রসঙ্গে সিপিএম নেতা সুজন চক্রবর্তী তার বিরোধিতা করে বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী লক্ষ লক্ষ মানুষের উদাহরণ টানছেন কেন, এটা কিসের উদাহরণ নাকি তার আশঙ্কা। সরকারি স্বাস্থ্য ব্যবস্থা ইতিমধ্যে মুখ থুবড়ে পড়েছে।

জেলা থেকে বহু অভিযোগ আসছে। মহা সংকট কালে রাজ্য সরকার কি স্যানিটাইজার দিয়ে হাত ধুয়ে ফেলতে চাইছে? মমতা বন্দ্যোপাধ্যায়ের করোনা রোগীর বাড়িতে চিকিৎসার প্রস্তাব নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় খোঁচা দিয়েছিলেন। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, করোনার রোগীতে বাংলা ভরে গিয়েছে। বাংলার হাসপাতালে জায়গা দিতে পারছেন না বলেই মুখ্যমন্ত্রী বাড়িতেই কোয়ারান্টিন আর চিকিৎসার কথা বলছেন।

মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে বাবুল সুপ্রিয়র প্রশ্ন, তার মানে কি হাসপাতালে বেড ফুল? গন্ধটা সন্দেহজনক। তবে রাজ্য স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে নির্দেশিকায় বলা হয়েছে, যাদের করোনা পজিটিভ আসবে তাদের হাসপাতালে রেখে চিকিৎসা বাধ্যতামূলক। মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য কে কটাক্ষ করেছেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী ।