শরীর ও মন পবিত্র রাখতে গোবর খেলেন চিকিৎসক, ভিডিওসহ

0

সমাচার ডেস্ক: সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে দিন দিন নতুন নতুন ভিডিও (Video) আমাদের সামনে উঠে আসে। সাম্প্রতিক সপ্তাহ খানেক ধরে একটি ভিডিও খুব ভাইরাল (Viral) হচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ভাইরাল ভিডিওটি দেখা যাচ্ছে যে এক চিকিৎসক ক্যামেরার সামনে গোবর খাচ্ছেন। সংবাদ সংস্থার তথ্য অনুযায়ী ওই চিকিৎসক হরিয়ানার কর্নাল জেলার। ভাইরাল ভিডিওতে চিকিৎসক বলছেন, এক চামচ গোবর খেলে শরীর ও মন পবিত্র হয়। একই সঙ্গে তিনি আরও বলেন, ভারতের জাতীয় পশু গরু হওয়া উচিত।

কর্নালে বসবাসকারী এই চিকিৎসকের নাম মনোজ মিত্তল (Dr. Manoj Mittal)।ডাক্তার মনোজ মিত্তালের (Dr. Manoj Mittal) দাবি, গোমূত্র পান করা এবং গোবর খাওয়া অনেক মারাত্মক রোগকে দূরে রাখে।ভিডিওতে দেখা যাচ্ছে যে কিভাবে এই ডাক্তার ক্যামেরার সামনে গোবর মুখে রাখেন। এর পরে তিনি এর উপকারিতা সম্পর্কে বলছেন। তিনি বলেন, গোবর খেলে আমাদের শরীর ও মন পবিত্র থাকে। শুধু তাই নয়, আমাদের আত্মাও পবিত্র হয়।

তিনি আরো বলেন,একবার আমাদের শরীরের ভিতরে গোবর চলে গেলে এটি আমাদের শরীরকে সম্পূর্ণরূপে পরিশুদ্ধ করে। ডাঃ মিত্তাল আরও বলেছেন যে মহিলারা যদি গোবর খান তবে তাদের স্বাভাবিক প্রসব হবে।একইসঙ্গে তিনি বলেন,আমরা ৯ ভাইবোন। আমার মায়ের ৯ টির মধ্যে ৯ টি প্রসব স্বাভাবিক।গোবর খেলে কখনো অপারেশনের প্রয়োজন হবে না।