করোনা নিয়ে আতঙ্কিত নয় , আগামী ১৫ দিন সচেতন থাকুন , ভিডিও বার্তা শাহরুখের 

0

সমাচার ডেস্কঃ- করোনায় বিশ্বজুড়ে মহামারীর পরিস্থিতি । প্রাণঘাতী এই চিনা ভাইরাসের জেরে আতঙ্কে সৃষ্টি সকলের মধ্যে । দিন দিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা । সারা বিশ্বের পর এই ভাইরাস ভারতে তার প্রভাব বাড়াছে । এর জেরে গোটা দেশজুড়ে চলছে সর্তকতা। প্রধানমন্ত্রী মোদী জাতির উদ্দেশ্যে করোনাতঙ্কে আতঙ্কিত না হওয়ার কথা জানিয়েছেন । এর জের মানুষজনকে বাড়ি থেকে না বেড়োনের বার্তা দিয়েছেন ।  ঠিক একই রকম বার্তা দিলেন বলিউড খ্যাত অভিনেতা শাহরুখ খান ।

 ভিডিওবার্তায় শাহরুখ বলেছেন, “আমি আবেদন করছি, দয়া করে আতঙ্কিত হবেন না। দয়া করে ভুল তথ্য বিষয়ে সতর্ক থাকুন এবং দয়া করে সরকার প্রদত্ত নির্দেশনা এবং নির্দেশাবলী অনুসরণ করুন।” করোনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শাহরুখ খান তার একাধিক ভিডিও শেয়ার করেছেন ।  যেখানে তিনি করোনা ভাইরাস নিয়ে কথা বলেছেন এবং তাঁর অনুরাগীদের সমস্ত প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করার আহ্বান জানিয়েছেন।

শাহরুখের শেয়ার করা একটি ভিডিওতে তিনি বলেছেন ,  “আমাদের অবশ্যই আমাদের করণীয়টুকু করা উচিত এবং আমাদের জন্য যে কর্মকর্তা-কর্মচারীরা কাজ করছেন তাদেরও সমর্থন করা উচিত। আমি সকল মানুষকে আবেদন করছি যেন তারা ভিড় জায়গা এড়িয়ে চলেন এবং খুব প্রয়োজনীয় না হলে ট্রেন ও বাসে যাতায়াত এড়িয়ে চলুন। আগামী ১০-১৫ দিন খুব মারাত্মক। এই সংকট মোকাবিলায় সরকার এবং নাগরিকদের একটি জোরালো যৌথ লড়াই করতে হবে। তাই আমি আবারও আবেদন করছি, দয়া করে আতঙ্কিত হবেন না। দয়া করে ভুল তথ্য বিষয়ে সতর্ক থাকুন এবং দয়া করে রাজ্য সরকার প্রদত্ত নির্দেশনা এবং নির্দেশাবলী অনুসরণ করুন।”