মৃত্যুকে ভয় পান না ! পুলিশ এনকাউন্টার করতে চাইছে, বিস্ফোরক অভিযোগ অর্জুনের 

0

রাজীব ঘোষঃ- রাজ্য সরকার কিছুতেই প্রথমে রাজি হচ্ছিল না শ্রমিক ট্রেন চালানোর জন্য। পরে কেন্দ্রীয় রেলমন্ত্রীর চাপে পড়ে মমতার সরকার এই বিষয়ে রাজি হয়েছেন। দুস্থদের দাবি-দাওয়া নিয়ে বিজেপি সরব হতেই তৃণমূল প্রতিহিংসায় নেমে আসে। অভিযোগ করেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং।

তিনি আরো অভিযোগ করে বলেন, বাংলার এই সমস্ত কাজের বিরুদ্ধে আমরা সরব হয়েছি। সরব হতেই ওনার গায়ে এতটাই লেগেছে যে, উনি সাদা পোশাকে পুলিশ পাঠিয়ে আমাকে এনকাউন্টার করতে চেয়েছেন। মমতার সরকার শুধু তাকে নয়, তার পরিবারকে ও নিশানা করেছে বলে তিনি জানিয়েছেন। তিনি বলেন, দুইটি হত্যা হয়েছে কাকিনাড়ায়।মমতার প্রশাসনিক কর্তারা নোটিশ দেওয়ার জন্য সাংসদের কাছে গিয়ে নোটিশ লিখছেন।

নোটিশ এখানে এসে লিখবেন কেন? সেটা তো তারা পাঠাতেই পারতেন, প্রশ্ন অর্জুনের। রাজ্য সরকার সংঘর্ষের পরিস্থিতি তৈরি করার চেষ্টা করছে, দাবি অর্জুনের। তবে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তিনি মৃত্যুকে ভয় পান না। মমতা প্রশাসনের এই ব্যক্তিদের সঠিক সময়ে সঠিক উত্তর মিলবে আইনের পক্ষ থেকে। করোনা পরিস্থিতির মধ্যে বিজেপি- তৃণমূল দ্বন্দ্বে রাজ্য রাজনীতি ক্রমশ উত্তপ্ত হতে শুরু করেছে।