“দেখি পুলিশ কতক্ষণ আটকায়, প্রয়োজনে হেঁটেই যাব’ পুলিশের বাধায় ক্ষুব্ধ দিলীপ ঘোষ

0

সমাচার ডেস্ক: কাল এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সাথে মমতা বন্দোপাধ্যায় কে নিয়ে হেলিকপ্টারে আকাশপথে ভ্রমণের নিজেই খতিয়ে দেখলেন সমস্ত এলাকা। তারপর তিনি এক হাজার কোটি টাকার প্যাকেজ ঘোষণা করলেন। সাথে প্রাসঙ্গিক আরো সুবন্দোবস্ত করলেন তিনি দুর্গত এলাকার মানুষদের জন্য। মমতা ব্যানার্জির ঢালাও প্রশংসা দিলেন। কিন্তু সময় বদলাতেই ঘুরে গেল ঘড়ির কাঁটা। রাজনীতির আবার এপার-ওপার দুই পক্ষ মাঝখানে সাধারণ মানুষ। পরিস্থিতি বেগতিক দেখে রাগে যথেষ্ট উত্তেজিত হয়ে পড়েন দিলীপ ঘোষ।

এরপরই ক্ষুব্ধ দিলীপের হুঙ্কার, ‘দেখি পুলিশ কতক্ষণ আটকায়, প্রয়োজনে হেঁটেই যাব’। অপরদিকে রাজ্য সভাপতিকে আটকে দেওয়া হয়েছে খবর পেয়ে সেখানে ভিড় জমাতে শুরু করে বিজেপি কর্মী-সমর্থকরা। এরপরই তৎপরতা শুরু করে পুলিশ।

ঘটনার সূত্রপাত আজ সকালে আমফান বিপর্যস্ত দক্ষিণ ২৪ পরগণার কয়েকটি এলাকা পরিদর্শণে যাচ্ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শনিবার সকালেই তাঁর গাড়ি আটকে দিল পুলিশ। শহর থেকে বের হওয়ার মুখেই গড়িয়া ঢালাই ব্রিজের মুখে তাঁর গাড়ি আটকায় পুলিশ। এরপর ধীরে ধীরে সেই জায়গার পরিস্থিতি আরো উত্তপ্ত হতে থাকে। পরবর্তীতে পুলিশের নিয়ন্ত্রণে কিছুটা হলেও স্থির হয়।