এনসিবি-র ৫ ঘণ্টা কড়া জেরায় হাউ হাউ করে কেঁদে ফেললেন দীপিকা !

0

সমাচার ডেস্ক: সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর সকলের সামনে উঠে আসে মাদকচক্রের কথা ।আর সেই মাদকচক্রে জর্জরিত বলিউড। মাদকচক্রে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম উঠে আসলে তাকে গ্রেফতার করা হয়।

রিয়া চক্রবর্তী গ্রেপ্তারের পর থেকেই উঠে এসেছে একাধিক বলিউডের অভিনেত্রী অভিনেতাদের নাম যার মধ্যে রয়েছে প্রথম সারির কিছু অভিনেতা ও অভিনেত্রী।তালিকা তৈরি হচ্ছে বড় মাপের স্টারদের নামে ৷ গতকালই এনসিবি-র কড়া জেরার মুখে পড়েছেন দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর ও সারা আলি খান ৷

সূত্রের খবর অনুযায়ী, সারা খান আলি তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন ৷ তবে এনসিবি-র জেরার মুখে এটা স্বীকার করেছেন যে ‘কেদারনাথ’ ছবির সময় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বেড়েছিল ৷ এমনকী, এনসিবি-র কাছে সারা জানান তাইল্যান্ড ট্রিপের কথাও ৷অন্যদিকে সারাও সুশান্তের ফার্ম হাউজে যাওয়ার কথা স্বীকার করলেও, ড্রাগস নেওয়ার ঘটনার কথা একেবারেই অস্বীকার করেন।

সূত্রের খবর অনুযায়ী, শনিবার দীপিকাকে প্রায় ৫ ঘণ্টা ধরে জেরা করা হয় ৷ এনসিবি-র কড়া জেরার মুখে কিছুটা হলেও ঘাবড়ে যান দীপিকা ৷ জানা গিয়েছে, প্রশ্ন বাণে জর্জড়িত হয়ে এনসিবি- অফিসারদের সামনেই কেঁদে ফেলেন দীপিকা ৷ আর ৫ ঘণ্টার মধ্যে এরকম ঘটনা ঘটেছে অন্তত ৩ বার !