সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ দেখতে দর্শকদের ভিড় , হাইট্রাফিকে ক্রাশ হয় ‘হটস্টার’ !

0

সমাচার ডেস্কঃ- সুশান্ত সিং রাজপুত ও সঞ্জনা সঙ্ঘি অভিনীত ছবি ‘দিল বেচারা’ মুক্তি পেয়েছে গত ২৪ জুলাই, অর্থাৎ সন্ধ্যায় সাড়ে সাতটায় । সুশান্তের স্মৃতিতে, ছবিটি সদস্যতা ছাড়াই দর্শকদের জন্য বিনামূল্যে উপলব্ধ করা হয়েছিল । সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার শেষ ছবিটির রিলিজের অপেক্ষায় ছিলেন ভক্তরা । রিলিজ পর হাই ট্রাফিকের কারণ সিনেমাটি দেখতে গিয়ে সমস্যা সম্মুখীন হন । সেইসময়ে স্ট্রিমিং প্ল্যাটফর্ম হটস্টারের ক্র্যাশ হওয়ার কথা জানগিয়েছে ।

চিত্রনায়ক হানসাল মেহতা এবিষয়ে জানিয়েছেন । এছাড়াও সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাও একই কথা ব্যাক্ত করেন । চিত্রনায়ক হানসাল মেহতা রাত সাড়ে ৯ টায় টুইট করে লিখেছিলেন, ‘ হটস্টার ক্রাশ হয়েছে’ ‘ তিনি আরও একটি টুইট বার্তায় লিখেছেন, ‘হ্যাঁ, দিল বেচারার অর্ধপথে ‘ ।

এছাড়াও অনেক ব্যবহারকারী সোশ্যাল মিডিয়ায় এটি লিখেছিলেন। শুভম নামের এক ব্যবহারকারী লিখেছেন, ‘আমি হটস্টারের প্রিমিয়ার সদস্য এবং ডিজনিতে বাফারিং সমস্যা এবং সমস্ত প্রিমিয়ার সামগ্রী নিয়ে লড়াই করে চলেছি। আমি ভেবেছিলাম ইন্টারনেট নিয়ে কোনও সমস্যা আছে তবে এটি অন্যান্য ওটিটি প্ল্যাটফর্মগুলির জন্য তেতন সমস্যা দেখা যাচ্ছিল না   । তবে হটস্টার ক্রমাগত বাফার করছে । ডাউনলোড করার ক্ষেত্রেও সমস্যা আছে ।

সোশ্যাল মিডিয়া ছাড়াও আগ্রার সাবা নাসিমও এই সমস্যার মুখোমুখি হয়েছিলেন। তিনি বলেছিলেন যে আমি রাত সাড়ে ৯ টার দিকে আমার দুর্বল হৃদয়টি দেখার চেষ্টা করেছি। হটস্টারের অ্যাপটি ওপেন করা হলেও ছবিটি কার্যকর হয়নি। অবিচ্ছিন্নভাবে বাফারিং ছিল। তবে আধঘণ্টা পর সবকিছু স্বাভাবিক অবস্থায় ফিরে আসে।

 

ছবিটির মুক্তির আগে থেকেও ট্রেন্ডে থেকে এসেছে , ভক্তরা এই ছবিটিকে সামাজিক মিডিয়া থেকে আইএমডিবিতে ভাল রেটিং দিতে শুরু করছে । ছবিটির রিলিজের আগে ভক্তরা ছবিটিকে 9.8 আইএমডিবি রেটিং দিয়েছেন । যা মুক্তির পরে একটি সময় ছিল, যখন রেটিংটি হ্রাস পেয়ে 10 হয়ে যায় ।