করোনা ভাইরাসে ইতালিতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যুসংখ্যা! কিছুদিন আগেই ফিরলেন রাহুল গান্ধী! উঠছে তার পরীক্ষার প্রশ্ন

0

সমাচার ডেস্ক: করোনা ভাইরাস এর উৎপত্তিস্থল যে চীন তা এখন বদলে গিয়েছে গোটা বিশ্বে। একের পর এক দেশ আক্রান্ত হচ্ছে। তার মাঝেই ইতালির আক্রান্ত হবার খবর সংবাদ মাধ্যমে প্রকাশ পেয়েছে।

করোনার জন্য উত্তর ইতালির স্কুল, কলেজ গুলি সাময়িক ভাবে বন্ধ রাখার নির্দেশ দিয়েছিল সরকার। কিন্তু বুধবার মৃতের সংখ্যা বাড়ার সঙ্গে সঙ্গে দেশের সমস্ত স্কুল, কলেজ অনির্দিষ্ট কালের জন্য বন্ধ রাখার নির্দেশিকা জারি করা হয়েছে।পরীক্ষা করার দাবি জানালেন বিজেপি সাংসদ রমেশ বিধুরী

তিনি বলেন, “সাংসদরা জনগণের প্রতিনিধি, সাধারণ মানুষের সঙ্গে সরাসরি যোগাযোগ হয় তাঁদের। কয়েকদিন আগেই রাহুল গান্ধি ইতালি থেকে ফিরেছেন। সম্প্রতি ইতালি থেকে আসা বহু মানুষের শরীরে করোনা ভাইরাস ইতিবাচক বলে প্রমাণিত হয়েছে। ফলে রাহুল গান্ধিরও করোনা টেস্ট করানো উচিত। কেননা ইতিমধ্যেই যদি তার দেহে ওই ভাইরাস বাসা বেঁধে থাকে তবে তার সঙ্গে যে সব সাংসদরা ওঠাবসা করেন তাদের সবার শরীরেও করোনা ভাইরাস ছড়িয়ে পড়তে পারে।”

ইতালিতে করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১০০ ছাড়াল। গত ২৪ ঘণ্টায় আরও ২৮ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মৃতের সংখ্যা বেড়ে হল ১০৭। পাশাপাশি লাফিয়ে লাফিয়ে বেড়েছে আক্রান্তের সংখ্যাও। বৃহস্পতিবার এক ধাক্কায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩০৮৯।