করোনায় আক্রান্ত দক্ষিণ অভিনেত্রী তামান্না ভাটিয়া ! , হাসপাতালে ভর্তি ‘বাহুবলী’ নায়িকা !

0

সমাচার ডেস্কঃ- বিশিষ্ট দক্ষিণ অভিনেত্রী তাথা বাহুবলী নায়িকা তাম্মানা ভাটিয়া করোনায় আক্রান্ত । অভিনেত্রী চিকিৎসার জন্য হায়দরাবাদ হাসপাতালের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে । ইতিমধ্যে, সারা দেশের অভিনেত্রীর ভক্তরা তার দ্রুত কামনার কথা টুইটা করছেন ।

সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানানো হয়েছে  অভিনেত্রী তামান্না ভাটিয়া সহ তার বাবা,মা করোনা পজেটিভ এসেছেন । ইনস্টাগ্রাম পোস্টে বাবা-মা’র কোভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন তামান্না । যদিও নায়িকা এবং তাঁর স্টাফেদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

তামান্না লেখেন, ‘আমার বাবা,মায়ের মধ্যে করোনার সামান্য উপসর্গ ছিল এই সপ্তাহে, সেই কারণে সতর্কতা স্বরূপ বাড়ির সকলে করোনা পরীক্ষা করাই। রেজাল্ট এসে গিয়েছে, এবং দুর্ভাগ্যবশত আমার বাবা-মার রিপোর্ট পজিটিভ। ইতিমধ্যেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে খবর দেওয়া হয়েছে এবং আমরা সমস্ত রকম ব্যবস্থা গ্রহণ করছি ও করোনা সংক্রান্ত সব নির্দেশিকা মানা হচ্ছে।

কিছুদিন আগে মুম্বইয়ের একটি সেলুনে অভিনেত্রীকে স্পট করা হয়েছিল। হায়দরাবাদে যাওয়ার আগে, দুরন্ত অভিনেত্রীটি দ্রুত সেলুন সেশনে যাচ্ছিলেন বলে তাকে দেখা গিয়েছিল। ক্যারিয়ারের ফ্রন্টে, ট্যামের কিটিটিতে কয়েকটি আকর্ষণীয় প্রকল্প রয়েছে, সেটিমায়ার সহ তিনি জওয়ালা রেড্ডির ভূমিকায় অভিনয় করেছেন।