বৃষ্টি না হওয়ায় ভগবান ইন্দ্রদেব এর বিরুদ্ধে অভিযোগ দায়ের! দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি

0

সমাচার ডেস্ক: যখনই কোনও ব্যক্তির কোনও বিষয়ে সমস্যা হয়, তখনই তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়, যাতে তিনি ন্যায়বিচার পেতে পারেন। কিন্তু ভগবানের কাছ থেকে নেয় বিচার পেতে এবার ইন্দ্রদেবতার বিরুদ্ধে অভিযোগ দায়ের। ঘটনাটি শুনতে বলিউডের ছবির মত মনে হতে পারে কিন্তু এটি কোন ছবিতে নয় বাস্তবে ঘটেছে আপনাদের হয়তো মনে হতে পারে OMG,PK এসব ছবিগুলি ।

এবার সেই ছবির গল্পের মত উত্তরপ্রদেশের গোন্ডায় এক ব্যক্তি ইন্দ্র দেবতার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন।শুধু তাই নয়, দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবিও জানিয়েছেন ওই ব্যক্তি। কথাটা শুনে অবাক হতে পারেন, কিন্তু এটাই সত্যি।

জেনে নিন পুরো বিষয়টি কী?

সুমিত কুমার যাদব নামে এক ব্যক্তি বলেন, এটাই ধান রোপনের সময়। তাই বৃষ্টির প্রয়োজন সবচেয়ে বেশি। তবে বৃষ্টির কোনো লক্ষণ নেই। বৃষ্টি না হওয়ায় কৃষকদের সমস্যা বেড়েই চলেছে। ১৭ই জুলাই, এলাকায় সমগ্র সমাধন দিবসের আয়োজন করা হয়েছিল। যেখানে জেলা স্তরের আধিকারিকদের পাশাপাশি তহসিল স্তরের আধিকারিকরাও উপস্থিত ছিলেন।

এদিকে ঝাড় গ্রামের বাসিন্দা সুমিত কুমার যাদব অভিযোগের আবেদন জানিয়ে বলেন, অনেক দিন ধরে বৃষ্টি হচ্ছে না।এর ফলে সময় মত কোন কাজ করা যাচ্ছে না, মানুষ খুবই বিরক্ত এবং এর সরাসরি প্রভাব পড়ছে কৃষিতে।তাই দ্রুত এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়া উচিত।