কমান্ডো বাহিনীর গুলিতে খতম অপহরণকারী, অক্ষত উদ্ধার ২০ শিশু

0

উত্তর প্রদেশ: দীর্ঘ কয়েক ঘটনার পর উত্তরপ্রদেশের ফারুখাবাদে ঘর বন্দি ২০ শিশুকে অক্ষত উদ্ধার করল কমান্ডো বাহিনী। বৃহস্পতিবার অভিযান চালানোর সময় কমান্ডো বাহিনীর গুলিতে খতম হয় অপহরণকারী সুভাষ বথাম।তার বিরুদ্ধে আগে থেকেই খুনের অভিযোগ ছিল।

এই পরিস্থিতিতে রাতেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ নিজের বাসভবনে জরুরি বৈঠক ডাকেন। সেখানে উপস্থিত ছিলেন প্রশাসনের শীর্ষ আধিকারিকরা। তারপরেই পরিস্থিতি মোকাবেলার জন্য কমান্ডো বাহিনীকে নির্দেশ দেওয়া হয়।তার কিছুক্ষণের মধ্যেই অভিযানে সফলতা মিলে।

বৃহস্পতিবার মেয়ের জন্মদিনের নাম করে ২০ জনকে এক ঘরে বন্দি করল এক যুবক। তাদের উদ্ধার করতে গিয়ে আহত হয়েছেন পুলিশ। এমনকি পুলিশকে লক্ষ্য করে বোমা ছোঁড়েন ওই অভিযুক্ত যুবক।স্থানীয় সংবাদ সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার নিজের মেয়ের ভুয়া জন্মদিন বলে ৩ টার নাগাদ অন্তত ২০ শিশুকে বাড়িতে ডেকে অভিযুক্ত সুভাষ বাথম।

 এছাড়াও বেশ কিছু গ্রামের মহিলারা উপস্থিত ছিলেন সেখানে । তারপর সুযোগ বুঝে আমন্ত্রিত শিশু এবং মহিলাদের একটি ঘরে বন্দি করে ওই যুবক। তারপর বেশ কিছুক্ষণ ধরে শিশুরা বাড়িতে না ফেরায় সুভাষ বাথম এর বাড়িতে খোঁজ করতে আসেন বেশ কিছু পুরুষ । সেই সময় তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে সুভাষ বাথম। সেখান থেকে নিজেদের রক্ষা করতে পালাতে বাধ্য হয় তারা।